Asianet News BanglaAsianet News Bangla

বিয়ের দু-মাসের মধ্যেই আলিয়া ভাট গর্ভাবতী? রণবীর ও তাঁর স্ত্রীকে নিয়ে জল্পনা তুঙ্গে

রণবীর কাপুর আলিয়া ভাট- বিটাউনে এখন সবথেকে চর্চিত নাম। অনুগামীদের কাছেও প্রিয় দম্পতি। তাঁদের বিয়ে দুই স্টারের অনুগামীদের কাছে রীতিমত স্বপ্ন ছিল। 

Alia Bhatt Pregnant Bollywood is buzzing around searching on the internet bsm
Author
Kolkata, First Published Jun 16, 2022, 6:16 PM IST


দীর্ঘ দিনের প্রেম পরিণতি পেয়েছিল মাত্র মাস দুয়েক আগে। এখনও তাঁরা মধুচন্দ্রিমায় যাওয়ারও সময় পাননি। কিন্তু তার আগেই বি-টাউনের জল্পনা তুঙ্গে বলিউডের সেই স্টার দম্পতি নাকি মা হতে চলেছেন। আলিয়া ভাট আর রণবীর কাপুরের কথা বলছি। গত ১৪ এপ্রিল কাপুর ভিলায় চার হাত এক হয়েছিল। বড় রিসেপশন না হলেও তাঁদের বিয়ে নিয়ে প্রবল উত্তেজনা ছিল দেশজুড়ে। বিয়ের পরই দুজনে কাজে ব্যস্ত হয়ে গেছেন। কিন্তু বিয়ের মাত্র দুই মাস যেতে না যেতেই আলি গর্ভাবতী- এমন খবরে উত্তাল বলিউড। 


রণবীর কাপুর আলিয়া ভাট- বিটাউনে এখন সবথেকে চর্চিত নাম। অনুগামীদের কাছেও প্রিয় দম্পতি। তাঁদের বিয়ে দুই স্টারের অনুগামীদের কাছে রীতিমত স্বপ্ন ছিল। অনুগামীদের কাছে প্রশ্ন দম্পতির পরবর্তী পদক্ষেপ কী। এখন আলিয়া আর রণবীন মধুচন্দ্রিমায় যাননি। শোনা যাচ্ছে  ডিসেম্বরে তাঁরা বেড়াতে যেতে পারেন। কিন্তু তাঁর আগেই আলিয়া ভাটের গর্ভাবতী হওয়ার একটি পোস্ট ঘুরছে ইন্টারনেটে। কিন্তু এটা কী সত্যি? 

এই বিষয় নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি কাপুর দম্পতি। যদিও তাঁরা নিজেদের আপ-কামিং মুভি ব্রহ্মাস্ত্র নিয়ে ব্যস্ত রয়েছেন। তাছাড়াও আরও বেশ কয়েকটি প্রজেক্ট রয়েছে। আলিয়ার হলিউড প্রজেক্ট নিয়েও ব্যস্ততা তুঙ্গে। 


যাইহোক সম্প্রতি মিসমালিনী নামে একটি মিডিয়া পোর্টালের  প্রতিবেদনে বলা হয়েছে বলিউড দম্পতি রণবীর আর আলিয়া খুব তাড়াতাড়ি অভাভাবক হতে চলেছেন। এই খবরে আলিয়ার অনুগামীরা খুবই ক্ষুদ্ধ হয়েছেন। কিন্তু তারপরই দেখা য়াত্ছে অনুরারীরাই আলিয়া গর্ভাবতী কিনা এই তথ্য জানতে চেয়ে গুগল সার্চ করেছেন। আর এতটাই বেশি সার্চ করেছেন যে  আলিয়া  প্রেগনেন্ট বা রণবীর মিসমালিনী লিখলেই প্রতিবেদনটি দেখাচ্ছে। কিন্তু ক্যাটরিনা কাইফের বেলায় এজাতীয় কোনও কিছু দেখায়নি। 

আলিয়া ভাট আর রণবীর কাপুর সম্পর্কিত তথ্য অনুসন্ধান আর তার স্ক্রিন শর্ট ভাইরাল রয়েছে রেডইট প্ল্যাটফর্মে। তবে এখনও পর্যন্ত রণবীর বা আলিয়া কেউই এই বিষয়টি নিয়ে মুখ খোলেননি। তাঁদের কাছ থেকে এজাতীয় সুখবর পাওয়া সময়ের অপেক্ষ বলেও জানিয়েছেন অনেক ভক্ত। 

অয়ন মুখোপাধ্যায়ের ব্রহ্মাস্ত্র ছবিতে অলিয়া আর রণবীরকে দেখা যায়। দীর্ঘ দিন ধরেই এই ছবির শ্যুটিং চলছিল। রণবীর আর আলিয়ার প্রেম ব্রহ্মাস্ত্র ছবির সেটেই । অয়নও জানিয়েছেন আলিয়া-রণবীরের প্রেম পর্বের পুরো ক্রেডিট তারই প্রাপ্য। অন্যদিকে রণবীর কাপুর সম্প্রতি একটি সংবাদ মাধ্যমের মুখো মুখি হয়ে নিজের বিয়ে নিয়ে মুখ খুলেছেন। 

১০০ কোটি টাকার বাড়িতে একাই থাকেন রেখা, অভিনেত্রীর কোটি কোটি টাকার সম্পত্তির উত্তরাধিকারী কে
কেমন কাটছে রণবীর-আলিয়ার বিবাহিত জীবন, অবশেষে বিয়ে নিয়ে মুখ খুললেন রণবীর কাপুর

আপনি কি মোটা? অতিরিক্ত ওজন নিয়েও গর্ভধারণ করা যায়- রইল তার টিপস

Follow Us:
Download App:
  • android
  • ios