ছোট থেকেই লিখতে ভালোবাসেন আলিয়া। তবে কখনই তাঁর লেখা প্রকাশ্যে আনেনি। এবার আর্থ ডে-তে সামনে আনলেন তাঁর লেখা কবিতা। ছন্দে বেঁধে ছোট ছোট শব্দে নিলেন একগুচ্ছ শপথ। প্রকৃতির দান কোনও মতেই ভুলে যাওয়ার নয়। সোশ্যাল মিডিয়ায় এই খোলা বার্তাতে তা আরও একবার মনে করিয়ে দিলেন আলিয়া। কবিতাকে ভাঙলেন মূল তিনটি ভাগে। প্রথমেই জানালেন প্রকৃতিকে ধন্যবাদ। 

আরও পড়ুনঃ বলিউড কাজ করার জন্যই জন্ম কিয়ারার, প্রমাণ দিল ভাইরাল ভিডিও

আলিয়া জানালেন, পাখির গানের জন্য ধন্যবাদ, হাওয়া, বাতাস, গাছ প্রভৃতির সঙ্গে জড়িয়ে আমাদের জীবন। তাই সকলকেই ধন্যবাদ। এখানেই শেষ নয়, পাশাপাশি তিনি জানালেন, এরপর থেকে প্রতিদিন তিনি খেয়াল রাখবেন। সাধ্যমত পাশে থাকবেন। নিজের পরিবেশ, বাড়ি সবই পরিষ্কার রাখবেন। চেষ্টা করবেন দূষণের হাত থেকে বাঁচানোর। পাশাপাশি কঠিন পরিস্থিতির কথাও তুলে ধরতে ভুললেন না অভিনেত্রী। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

My attempt at writing a little something to celebrate earth day☀️ #EarthDayEveryDay

A post shared by Alia Bhatt ☀️ (@aliaabhatt) on Apr 22, 2020 at 4:26am PDT

 

করোনার কোপে গোটা বিশ্বকে বাঁচাতে প্রথমসারিতে এগিয়ে রয়েছেন যাঁরা সেই সমাজবন্ধুদের ধন্যবাদ। ডাক্তার, সাফাইকর্মী, পুলিশ, প্রত্যেকে জীবনের ঝুঁকি নিয়ে লড়াই করেছেন, তাঁদের কথা তিনি কোনও দিন ভুলবেন না। নেট দুনিয়ায় এই কবিতা পোস্ট করা মাত্রই তা ছড়িয়ে পড়ল। বর্তমানে নিয়ম মেনে কোয়ারেন্টাইনেই রয়েছেন তিনি। সঙ্গে রয়েছেন রণবীর কাপুরও। একই সঙ্গে এখন সময় কাটাচ্ছেন এই জুটি। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা