মানালিতে বর্তমানে চুটিয়ে শ্যুটিং করছেন অমিতাভ বচ্চন। চলছে ব্রহ্মাস্ত্র ছবির শেষ পর্যায়ের শ্যুটিং। সেই সূত্রেই সম্প্রতি পুরো টিম পাড়ি দিয়েছে মানালির উদ্দেশে। সেখানেই ছবির শেষ অংশের শ্যুটিং হবে, সঙ্গে শ্যুট করা হবে কয়েকটি গানের দৃশ্যও। সেখান থেকেই অমিতাভ বচ্চন শেয়ার করলেন ছবি। 

কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় নিজের অসুস্থতার খবর দিয়ে লিখেছিলেন, এবার তাঁর অবসর নেওয়ার পালা এসেছে। খবর শোনা মাত্রই ভক্তদের মন ভেঙে ছিল মুহুর্তে। তবে তারই কয়েকদিন মধ্যে এভাবেই দাপটের সঙ্গে আবহাওয়াকে বুড়ো আঙুল দেখিয়ে -৩ ডিগ্রিতে হাজির অমিতাভ। স্বভাবতই তা দেখে বেজায় খুশি ভক্তরা। এই তাপমাত্রাতেও ফিট রয়েছেন বিগ বি। রীতিমত সানগ্লাস, জ্যাকেট পরে আউটডোর শ্যুটিং-এ রণবীরের সঙ্গে পাল্লা দিচ্ছেন অমিতাভ বচ্চন। 

 

 

হাতে এখন তাঁর একাধিক স্ক্রিপ্ট। কিন্তু কোথাও গিয়ে এতটা ধকল আর তিনি নিতে পারছেন না। মাঝে মধ্যেই অসুস্থ হয়ে পড়ছেন অমিতাভ। ফলে তাঁর স্বাস্থ্যের দিকে এখন নজর সকলেরই। এমনই পরিস্থিতিতে এই ছবি অমিতাভ বচ্চন শেয়ার করায় মুহুর্তে তা ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। ৭৭-এও তিনি একাই একশো। ক্যামেরার সামনেই হোক কিংবা পেছনে। ঠিক ততটাই অ্যাক্টিভ তিনি সোশ্যাল মিডিয়ায়।