মাথায় চলছে এক, আঙুলে চলছে আরেক। এই ধরনের পরিস্থিতিই এখন অভিনেতার। খবর প্রকাশ্যে আসতেই তা মুহুর্তে ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। দীর্ঘ পঞ্চাশ বছরের কেরিয়ার জীবনে একের পর এক ব্লক বাস্টার ছবি উপহার দিয়েছেন তিনি দর্শকদের। সত্তরের দশক থেকে পর্দায় ছক্কা হাকিয়ে এসেছেন তিনি। তবে এবার বোধ হয় বিদায় পালা। 

কেরিয়ার জীবনের হাফ সেঞ্চুরিতে এসে শরীর জবাব দিচ্ছে অমিতাভ বচ্চনকে। ১৯৬৯ সালে প্রথম পর্দায় আত্ম প্রকাশ করেছিলেন অমিতাভ বচ্চন। তখন থেকেই কোনও বিরতি নেই তাঁর চলার পথে। ৭০-এ এসেও সুপারহিট ছবি সকলকে উপহার দিচ্ছেন তিনি। তবে এবার যেন একটু বেশিই তারাতারি অসুস্থ হয়ে পড়ছেন অমিতাভ বচ্চন। মাঝে মধ্যেই দেখা যাচ্ছে তাঁর শরীর আর দিচ্ছে না। 

 

 

এবার নিজে মুখেই সেই কথা স্বীকার করলেন অমিতাভ বচ্চন। সম্প্রতি এক ব্লগে তিনি লেখেন যে তিনি আর পারছেন না। এবার তাঁর অবসর নেওয়া উচিত। মাথা কিছু ভাবছে আর আঙুল অন্য কিছু। ফলে কোথাও গিয়ে আর শ্যুটিং সিডিউলের মধ্যে নিজেকে ধরে রাখতে পারছেন না তিনি।  এই খবর মুহুর্তে ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। বর্তমানে ব্রহ্মাস্ত্র ছবির শ্যুটিং-এর জন্য তিনি রয়েছেন মানালিতে। সেখান থেকেই এমনটা জানান দ্য লেজেন্ড।