হলিউডের স্টার জুটি রিচল ও ক্যাথরিন জিটা জোনস সম্প্রতি পা রাখলেন ভারতে। শনিবার দিল্লিতে অনুষ্ঠিত হওয়া হিন্দুস্তান টাইমস লিডারসশিপ সামিটে ধরা দিলেন হলিউডের এই জুটি। সঞ্চালকের চেয়ারে বসেছিলেন অনিল কাপুর। বিভিন্ন বিষয় কথপোকথনের মাধ্যমে এদিন উঠে আসে কেরিয়ার, পরিবার, চলচ্চিত্র জগত সব বিষয়ই। ধাপে ধাপে এগোতে থাকা আলাপচারিতা একসময় জমে ক্ষীর। 

 

 

অনুষ্ঠানের শেষ লগ্ন এসে অনিল কাপুরের সঙ্গে নেচে মঞ্চও মাতালেন ক্যাথরিন। পাশে বসে এই জুটিকে উৎসাহিত করলেন তাঁর স্বামী রিচল। যে গানের সঙ্গে এই দুই তারকা নেচে মাত করলেন, তা হল ওম শান্তি ওম ছবির দিওয়ানঙ্গি। এই ভিডিওটি প্রকাশ্যে আসা মাত্রই ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। একে তো হলি-বলি সম্মেলন, তার ওপর বলিউড নম্বরে নাচ। দেখে ফারহা যা বললেন তাতে জল্পনা গেল আরও উষ্কে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Got my cast for OSO2 😂😂😂Epic!! @anilskapoor n @catherinezetajones dance to my song!! #jhakaaasss

A post shared by Farah Khan Kunder (@farahkhankunder) on Dec 7, 2019 at 6:18am PST

 

২০১৭ সালে সুপার হিট ছবি ওম শান্তি ওম। সেই ছবির একটি বিখ্যাত সংলাপ ছিল- পিকচর আভি বাকি হ্যায় মেরে দোস্ত। ওম শান্তি ওম ছবির গানের সঙ্গে এই দুই তারকাকে নাচতে দেখে ফারহা খান লেখেন, ওম শান্তি ওম-২-এর নায়ক নায়িকা পেয়েগিছেন তিনি। ছবিও শেয়ার করেন তিনি সোশ্যাল মিডিয়ায়। কয়েক মুহুর্তের জন্য হলেও এই জুটি সকলের নজর কাড়ল।

 

 

অনুষ্ঠানের পর সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেন অনিল কাপুর লেখেন, এই আলোচনায় পরিবার, ছবি, জীবন সব বিষয় নিয়েই আলোচনা হল। উত্তরে ক্যাথরিন লেখেন, আপনার সঙ্গে কাটানো মুহুর্তটা সত্যিই খুব সুন্দর। মুহুর্তের মধ্যে অনিল কাপুর উত্তর দেন- আমিও আনন্দিত হয়েছে আপনাদের সঙ্গে কিছুটা সময় কাটাতে পেরে।