অনুষ্ঠানের চলাকালিনই সরব হলেন নিক। পপ স্টার নিকের জনপ্রিয়তা বেজায় তুঙ্গে। স্টারকে কাছে দেখতে পেয়ে অনেকেই একটা সেলফি কিংবা হাত মেলানোর আশা করে থাকেন। সুযোগ সুবিধে মত তারকারাও ফ্যানেদের ডাকে সারা দেন। কিন্তু কনসার্ট টচলাকালিন যদি কেউ অস্বস্তিকর পরিস্থিতি তৈরি করে তবে বিষয়টা খানিকটা ভিন্ন হয়। 

সম্প্রতি এমনই অভিজ্ঞতা হল প্রিয়ঙ্কার বর নিকের। নিক জোনাস ব্রাদার্সের কনসার্টে উপস্থিত এক যুবতী নিককে এমনভাবে স্পর্ষ করে যা নিককে অস্বস্তিতে ফেলে দেয়। ভিডিওটি মুহুর্তে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। এখানেই শেষ নয় খবরের শীরোনামে এই মহিলার নাম উঠে আসার পর থেকেই নিক ভক্তরাও সরব হয়েছেন নেট দুনিয়ায়। 

 

 

ঘটনাকে কেন্দ্র করে যদিও প্রকাশ্যে কোন কথাই বলতে নারাজ ছিলেন নিক-প্রিয়ঙ্কা। তবে ভক্তদের বিপুল সাড়া পেয়ে পরিশেষে নিক মুখ খোলেন। জানান, এই ধরনের ঘটনা কখনই কাম্য নয়। হ্যাপিনেস বিইং ট্যুর-এ লস অ্যাঞ্জেলসে পার্ফম করছিলেন নিক। তখনই ঘটে এই ঘটনা। প্রথমে পায়ে হাত দেন মুবতী, তারপর তা ধৈর্য্যের সীমা পার করলে নিক চমকে উঠে পেছনে ফেরেন। কড়া নজরেই এক প্রকার জবাব দেন। ঘটনাটি মোটেই ভালো চোখে দেখছেন না নেটিজেনরা।