বলিউডের বচ্চন পরিবারের খানিক স্বস্তির খবর এলেও অমিতাভ বচ্চন এবং অভিষেক বচ্চন এখনও পর্যন্ত নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন। অন্যদিকে ঐশ্বর্য এবং আরাধ্যা ইতিমধ্যে করোনামুক্ত হয়ে বাড়ি ফিরে গিয়েছেন। হোম কোয়ারেন্টাইনে আছে দু'জনে। বলিউডে করোনার রেষ কাটছে, এই অনুভূতি আসতেই দক্ষিণী বিনোদন জগতে থাবা বসিয়ে ফেলল করোনা ভাইরাস। প্রভাস অভিনীত 'বাহুবলী' পরিচালক এস এস রাজামৌলি আক্রান্ত হলেন কোভিডে। 

আরও পড়ুনঃ১৯৯৩-র মুম্বই হামলার 'জঙ্গি' ও 'দেশদ্রোহি' সঞ্জয়, বায়োপিকে হয়ে উঠলেন হিরো, ধিক্কার চারিদিকে

টুইটারে পরিচালক প্রকাশ্যে আনেন বিষয়টি। তিনি লেখেন, "আমি এবং আমার পরিবারের সদস্যরা বেশ কিছুদিন ধরে জ্বরে ভুগছিলাম। জ্বর আপনা থেকে কমে যায় তবে আমরা কোভিড পরীক্ষা করিয়েছিলাম। যার ফলাফল দুর্ভাগ্যবসতভাবে পজিটিভ এসেছে। কোভিডের ন্যূনতম উপসর্গ আমাদের শরীরে ধরা পড়েছে। আমরা বিশেষ পর্যবেক্ষণে বাড়িতে কোয়ারেন্টাইনড রয়েছি।" 

আরও পড়ুনঃ'মামলা দায়ের করতে রাজি হয়নি মুম্বই পুলিশ', বিস্ফোরক সুশান্তের পরিবারের আইনজীবী

 

এই টুইটের পরবর্তীতে তিনি আরও একটি টুইটে জানান, "আমরা সকলে শারীরিক দিক দিয়ে একটু সুস্থ বোধ করছি। আপাতত কোনও লক্ষণ নেই আমাদের শরীরে। তবে সমস্ত নিয়মাবলী এবং সতর্কতা মেনে চলছি আমরা। আশা করছি আমাদের শরীরে অ্যান্টবডি তৈরি হবে এবং আমরা প্লাজমা দান করতে সক্ষম হবো।" দক্ষিণী বিনোদন জগতে ইতিমধ্যে উদ্বেগ ছড়িয়ে পড়েছে। মহেশ বাবু তাঁদের দ্রুত আরোগ্য কামনা করেছেন।