বাংলার মেয়ে এবার আমেরিকার মঞ্চ মাতিয়ে ঝড় তুলেছে নেট দুনিয়ায়। ব্যাড সালসাতেই মজে এখন গোটা দেশ। ইন্ডিয়া গট ট্যালেন্টে বিজয়ি হয়ে সোনালি মজুমদার শুরু করেছিলেন নয়া প্রস্তুতি। চোখে ছিল স্বপ্ন, সালসা করে তাক লাগাবে গোটা দেশের। আর সেই স্বপ্নের পথে পাড়ি দিয়ে এখন সে জনপ্রিয়তার শীর্ষে। তাঁর নাচের কৌশলে মুগ্ধ এবার আমেরিকা গট ট্যালেন্টের বিচারকেরা। 

আরও পড়ুনঃ মাত্র ৫০০ টাকার বিনিময়ে ভজন গান, জেনে নিন রিমেক কুইন নেহা-র অজানা অধ্যায়

বাংলার উত্তর ২৪ পরগনার বাসিন্দা সোনালি মজুমদার। বাড়ি বাগদাতে। ছোট থেকেই নাচের প্রতি ছিল তাঁর বিশেষ টান। বর্তমানে বয়স তার ১৫, স্বপ্ন ছুঁতে অধ্যাবসায়ে কোনও খামতি রাখেনি সোনালি, দিনে আট ঘণ্টা প্র্যাক্টিস করে থাকে সে। আর এই নাচে তাঁকে সঙ্গত দিয়ে ততটাই নজর কেড়েছে সুমন্ত মাহাত। এই জুটিই এখন ব্যাড সালসা। যাঁদের স্টানিং নাচের স্টেপ ভাইরাল নেট-পাড়ায়। এই জুটির মেন্টর বিভাস চৌধুরী, বিভাস ডান্স অ্যাকাডেমিতেই নাচের তালিম নিয়েছিল সোনালি। 

আরও পড়ুনঃ ঐশ্বর্যর প্রশংসায় বিরক্ত হয়েছিলেন অমিতাভ, কী জবাব দিয়েছিলেন প্রতিযোগীকে

সোনালি জানিয়েছিলেন, ইন্ডিয়া গট ট্যালেন্টে জয়ী হওয়ার পর তারা টানা ছয় বছর আরও কঠোর পরিশ্রম করেছে, এখন নিজেদের সেরাটা দিয়ে সেরার ট্রফি জিতে ফেরাটাই এখন তাদের মূল লক্ষ্য। অন্যদিকে সোনালির নাচের পার্টানার সুমন্ত মাহাত থাকে ওড়িশায়। তারও নাচের তালিম নেওয়া বিভাস ডান্স অ্যাকাডেমিতে। সেখান থকেই তাদের জুটি তৈরি হয়। 

 

 

সোনালির বাড়ির আর্থি অবস্থা তেমন স্বচ্ছল না হলেও পরিবারের তরফ থেকে পূর্ণ সহযোগীতা পেয়েছে সে। বাবা কৃষক, তবুও মেয়ের স্বপ্নপূরণের পথে কোনও বাধাই আসতে দেননি তিনি। এখন গোটা দেশ তাকিয়ে কবে সেরার সেরা ট্রফি নিয়ে দেশে ফিরবে সোনালি।