বিয়ের পাঁচ বছরের মাথাতেই সম্পর্ক নিয়ে একাধিক সমস্যার সন্মুখীন ভাস্বর চট্টোপাধ্যায়। বেশ কয়েকদিন ধরেই কানাঘুঁষো শোনা যাচ্ছিল তাঁদের সম্পর্ক নিয়ে একাধিক কথা। কিন্তু প্রকাশ্যে এনিয়ে এখনও মুখ খোলেননি কেউই। তবে সমস্যা বেড়ে ওঠায় এবার চুড়ান্ত সিদ্ধান্ত নিতে চলেছেন ভাস্বর ও নবনীতা। 

টলি অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় ২০১৪ সালে মহানায়ক উত্তম কুমারের নাতনী নবনীতার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন। প্রথম থেকে তাঁদের সম্পর্কে বেশ কিছু সমস্যা দেখা দিয়েছিল। যা মাঝে মধ্যেই ভাস্বর কিংবা নবনীতার মুখে উঠে আসত। কিন্তু বর্তমানে সেই সমস্যা চরমসীমায় পৌঁছে যাওয়ায় তাঁরা নিজেদের পথ আলাদা করার সিদ্ধান্ত নিতে চলেছে তাঁরা। 

চলতি বছরের শুরুতেই পাঁচ বছরের পড়ল তাঁদের সম্পর্ক। সেদিনটা বিশেষভাবে পালনও করেছিলেন এই জুটি। তবে এপ্রিল মাসে সমস্যা বাড়তে থাকায় নবনীতা ভাস্বরের বাড়ি ছেড়ে চলে যায়। বেশ কয়েকদিন ধরেই তাঁরা আলাদাভাবে যাতায়াত করতেন, তাও অনেকের নজর কাড়ে। বাজল তোমার আলোর বেণু ধারাবাহিকে একই সঙ্গে অভিনয় করলেও তাঁরা আলাদাও থাকতেন। ফলে সমস্যা যে তৈরি হয়েছে তা নজর এড়ায়নি কারুরই। ডিভোর্সের কাগজপত্র ইতিমধ্যেই জমা পড়েছে আদালতে।