একটি মেয়ের মুখে না মানে না। এই কথা আরও একবার মনে করিয়ে দিতে এক ভিন্ন পদক্ষেপ নিলেন অভিনেত্রী বিদিতা বাগ। গায়ে রক্তের ছাপ, ছেঁড়া জামা, গোটা শরীর জুড়ে ক্ষতের ছাপ, যত্নণাও ফুঁটে উঠেছে তাঁর শরীরের প্রতিটি ভাঁজে। এমনই এক চিত্র এবার ফুঁটে উঠল অভিনেত্রীর শরীরে। এই ছবির মাধ্যমেই সেই অসহায় মেয়েগুলোর আর্তনাদ তুলে ধরতে চেয়েছেন বিদিতা। 

আরো পড়ুনঃ'এই মুখোশধারী গুণ্ডারা কারা'- জেনএনইউ প্রতিবাদে সরব টলিউড

২০১৯-এর শেষ সাক্ষী থেকেছে আরও এক নৃশংস ধর্ষণের। হায়দ্রাবাদ কাণ্ডে উত্তাল হয়ে উঠেছিল গোটা দেশ। দশ দিনের মাথায় ধর্ষকেরা শাস্তি পেলেও কোথাও যেন স্বস্তি মেলেনি দেশের মহিলাদের। আজও রাতের অন্ধকারে তাঁরা সুরক্ষিত নন। একের পর এক ধর্ষণের স্মৃতি উষ্কে দিল বিদিতার এই প্রতিবাদী পোস্ট। মুহুর্তে তা নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ল। 

বন্ধ হক নারী নির্যাতন, বন্ধ হোক মেয়েদের জীবন নিয়ে ছেলে খেলা। পস্থেটিক মেকআপের মাধ্যমে এই লুক তুলে ধরেছেন বিদিতা। সঙ্গে একটি দীর্ঘ পোস্ট। সেখানে তাঁর মূল কথা থাকে একটি মহিলা ও একটি মেয়েকে স্পর্শ করার বিষয় শেষ কথাটা বলবে সেই নারী। তাঁর অনুমতী ব্যতিত কখনই শারীরিক খিদে মেটাতে একটি মেয়েতে ব্যবহার করার মত নোংড়া ঘটনা আর কবে বন্ধ হবে! বিদিতার এই পোস্ট নতুন করে সাড়া ফেলল নেট দুনিয়ায়।