আজ অর্থাৎ শনিবার  রাতে হচ্ছে বিগ বস সিজন ১৩-এর জমকালো চোখ ধাঁধানো পরিসমাপ্তি। এই সিজনের ফাইনালে রয়েছেন ৬ জন প্রতিযোগী- সিদ্ধার্থ শুক্লা, অসিম রিয়াজ, রশমি দেশাই, শেহনাজ গিল, পরশ ছাবড়া এবং আরতি সিং। কে হবেন চ্যাম্পিয়ন? এই কৌতূহলের নিরসন ঘটবে আজকেই। বিগ বসের বাড়িতে এত দিনের এত রকম চ্যালেঞ্জ গ্রহণ করে, প্রতিকূল পরিবেশে টিকে থাকার লড়াইয়ে কে হবেন সফল?   সব প্রশ্নের উত্তর পাওয়া যাবে আজ রাতেই। কালারস টিভিতে রাত ৯ টা থেকে সম্প্রচারিত হবে বিগ বস সিজনের শেষ পর্ব। এছাড়াও জিও টিভিতে লাইভ দেখা যাবে এই শো। এয়ারটেলের গ্রাহকরা দেখতে পাবেন এয়ারটেল এক্সস্ট্রিম মারফৎ। ভোডাফোনের গ্রাহকরা দেখতে পাবেন ভোডাফোন প্লে-তে আর বিএসএনএল গ্রাহকরা দেখতে পাবেন এই চূড়ান্ত পর্ব মোবাইল টিভি অ্যাপের মাধ্যমে। 

সিদ্ধার্থ শুক্লা এবং অসিম রিয়াজ দুই প্রতিযোগী ফাইনাল পর্বে পৌঁছনো প্রতিযোগীর সম্পর্কের ওঠা নামা দেখে নিয়েছেন দর্শকরা, তাঁদের দুজনের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক ছিল প্রথম দিকে, তারপর সম্পর্কের সমীকরণ বদলে যায়। প্রতিযোগিতার চূড়ান্ত পর্বেও সেই বদলে যাওয়া সম্পর্কেরই ঝলক দেখতে পাবেন দর্শকরা। আজ থাকছে তাদের দুজনের জবরদস্ত পারফরম্যান্স। 
রশমি দেশাই আর সিদ্ধার্থ শুক্লার অম্লমধুর রসায়ন দেখতে পাওয়া যাবে একটি নাচের পারফরম্যান্সে। 'অঙ্গ লাগা দে' গানটিতে পারফর্ম করবেন তাঁরা। দুজনের মধ্যেকার এই অম্লমধুর সম্পর্কের কথা মাথায় রেখেই কোরিওগ্রাফ করা হয়েছে। কালর টিভির প্রোমোতে যতটুকু দেখা যাচ্ছে তা দেখে মনে হচ্ছে এই পারফরম্যান্সটি বেশ মজাদার হবে।

অসিম রিয়াজ আর একটি প্রেমের গানে পারফর্ম করবেন। তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন হিমাংশি খুরানা। 'কবির সিং' ছবির 'মেরে সোনেয়া' গানে পারফর্ম করবেন তাঁরা। প্রোমোতে দেখা যাচ্ছে অসিম হাঁটু মুড়ে বসে হিমাংশিকে প্রপোস করছেন। আর সবচেয়ে বড়ো আকর্ষণ তো সলমন খানের পারফরম্যান্স। বিগ বসের সঙ্গে সলমনের যোগসূত্র অনেক দিনের।  তিনি এই শোয়ের সফল সঞ্চালক। এবারের সিজন ১৩-এর চূড়ান্ত পর্বে 'মুন্না বদনাম হুয়া' গানের সঙ্গে তাঁর নাচ দেখার অপেক্ষায় আছেন দর্শকরা। 

এছাড়াও অনেক মোচড় থাকবে পরিসমাপ্তির এই পর্বে। আজকেও বাদ যাবেন প্রতিযোগীরা আগের পর্বের মতো এবারেও তেমন চমক অপেক্ষা করে আছে দর্শকদের জন্য। কোনও একজন প্রতিযোগীকে টাকা অফার করা হবে এবং শো ছেড়ে চলে যেতে বলা হবে। এইসব নানা রকম মোড়, বাঁকা পথ, অন্ধ গলি পেরিয়ে কার মাথায় উঠবে মুকুট তা জানতে অপেক্ষা আর কিছুক্ষণের।