নির্ভয়া কাণ্ডের সাত বছর পার হওয়ার পরও এখন স্মৃতির পাতায় তরতাজা সেই ভয়াবহ রাত। সময় পাল্টেছে, তবুও কোথাও যেন বিন্দুমাত্র বদল ঘটেনি সমাজের। বারংবার নৃশংস ধর্ষণ ও খুনের ঘটনায় রক্তাক্ত হয়েছে মাটি। হায়দ্রাবাদের নির্মম ঘটনা আরও একবার নাড়া দিয়ে গেল সকলকেই। এই ঘটনার জেরে বিগত ২৪ ঘন্টায় তোলপার হয় নেট দুনিয়ায়। হায়দ্রাবাদ তো বটেই, সঙ্গে গোটা দেশ ধিক্কার জানায় এই খবর প্রকাশ্যে আসার পর। 

সেই তালিকাতে এবার সামিল হল বি-টাউনও। খবর প্রকাশ্যে আবার পরই সোশ্যাল মিডিয়ায় অক্ষয় কুমার লেখেন, হায়দ্রাবাদ, তামিলনাড়ু, রাঁচি, সমাজের অবক্ষয়ই চোখে পড়ছে। নির্ভয়া কাণ্ডের সাত বছর অতিক্রান্ত, আমার মনে হয় এই বিষয় কড়া আইনের প্রয়োজন রয়েছে। এটি বন্ধ হতেই হবে। 

ফারহান আখতর একই সুরে লেখেন, এই মানুষগুলো হায়দ্রাবাদে যা করল, তা কালো অধ্যায় হয়ে থাকল। রিচাও একইভাবে এদিন জানান নিজের মতামত। তিনি সোশ্যাল মিডিয়ার পাতায় লেখেন, পুরুষ মহিলাদের ধর্ষণ করছে, অপর এক পুরুষ ধর্ষণের হুমকি দিচ্ছে ধর্ষণ নিয়ে বেশি কথা বলার জন্য, এই ব্যর্থ প্রকৃতির মানুষগুলির চাহিদা কী! এটা সামাজিক বিষয় নয়, এটা লিঙ্গ বিষয়ক। যদি পরিবর্তন চান, নিজেকে দিয়ে শুরু করুন। 

হায়দ্রাবাদের এই ঘটনাকে ধিক্কার জানিয়ে বর্তমানে তোলপার নেট দুনিয়া। ঘটনার প্রতিবাদে প্রকাশ্যেই কড়া শাস্তির দাবি তুললেন সকলেই।