ছিঃ ছিঃ! বিয়ের জল্পনার মধ্যে ফাঁস হয়ে গেল সিদ্ধার্থর সহবাসের কীর্তি, সব জেনেও কি বিয়ে করছেন কিয়ারা?

| Nov 22 2022, 04:04 PM IST

sidharth malhotra to marry girlfriend kiara advani in december 2022 as per reports KPJ

সংক্ষিপ্ত

রাজকীয় বিয়ের আসর আবারও বসতে চলেছে বলিউডে।এই বছরের শেষেই নাকি সাতপাকে বাঁধা পড়তে চলেছেন সিদ্ধার্থ- কিয়ারা। এবার বিয়ের জল্পনার মধ্যে ফাঁস হল সিদ্ধার্থ সেক্স লাইফের সিক্রেট।

বলিপাড়ায় ফের বিয়ের সানাই। রাজকীয় বিয়ের আসর আবারও বসতে চলেছে বলিউডে। বলিপাড়ার গুঞ্জনে শোনা যায়,আগামী বছরেই নয়, বরং এই বছরের শেষেই নাকি সাতপাকে বাঁধা পড়তে চলেছেন এই জুটি। তবে কি তর সইছে না সিদ্ধার্থ- কিয়ারার। বলিপাড়ার লাভবার্ডস সিদ্ধার্থ মলহোত্রা ও কিয়ারা আদবানিকে নিয়ে চর্চা লেগেই রয়েছে। প্রেম নিয়ে প্রকাশ্যে মুখ না মুখলেও তাদের নিয়ে চর্চা লেগেই রয়েছে। বলি অভিনেত্রী কিয়ার আদবানি এবং সিদ্ধার্থ মলহোত্রার প্রেম যেন বলিপাড়ার টক অফ দ্য টাউন। কিছুদিন আগেই শোনা গেছিল, সিদ্ধার্থ ও কিয়ারা আদবানিও নাকি বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। যদিও এসব এখন অতীত। সমস্ত জল্পনায় জল ঢেলে দিয়েছেন শেরশাহ জুটি। কিয়ারার সঙ্গেই চুটিয়ে প্রেম করছেন সিদ্ধার্থ। করণ জোহরের শো কফি উইথ করণ-এ প্রথমবার নিজের প্রেমের কথা স্বীকার করে নিয়েছেন সিদ্ধার্থ। এবার বিয়ের জল্পনার মধ্যে ফাঁস হল সিদ্ধার্থ সেক্স লাইফের সিক্রেট।

বলি তারকাদের ব্যক্তিগত জীবন থেকে লাভ লাইফ নিয়ে চর্চা অব্যাহত। আর প্রিয় নায়কের কেচ্ছা জানতে কার না ইচ্ছা করে। বলিউডের চকোলেট বয় সিদ্ধার্থ মলহোত্রা যেন সকলের নয়নের মণি। সম্প্রতি ফাঁস হয়েছে সিদ্ধার্থর যৌন কেচ্ছা, যা নিয়ে তোলপাড় বি-টাউন। 'কফি উইফ করণ'-এর শো মানেই সেলেবদের সেক্স লাইফ নিয়ে চর্চা। আর সেটা সকলেই এতদিনে জেনে গেছেন। করণ-এর শো-তে ইতিমধ্যেই একাধিক তারকার ব্যক্তিগত তথ্য ফাঁস হয়েছে। এবং করণ জোহরও সবসময়েই তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে নানা প্রশ্ন করেন। তার মধ্যে যৌনজীবন ও সম্পর্কই বেশি প্রাধান্য পায়। বলি তারকাদের ব্যক্তিগত জীবন থেকে লাভ লাইফ নিয়ে চর্চা অব্যাহত। আর প্রিয় নায়কের কেচ্ছা জানতে কার না ইচ্ছা করে। বলিউডের চকোলেট বয় সিদ্ধার্থ মলহোত্রা যেন সকলের নয়নের মণি। সম্প্রতি ফাঁস হয়েছে সিদ্ধার্থর যৌন কেচ্ছা, যা নিয়ে তোলপাড় বি-টাউন। প্রেম ছাড়া যৌনতার কোনও মানে হয় না।

Subscribe to get breaking news alerts

সিদ্ধার্থর সেক্স লাইভ নিয়ে খোঁচা মারতে একটুও ভুললেন না করণ জোহর। প্রেম থেকে সেক্স সবেতেই যেন করণ খোঁচা মারলেন সিদ্ধার্থকে। নায়ক-নায়িকা পেটের খবর বার করতে ওস্তাদ করণ, এর জন্য যথেষ্ঠ বদনামও রয়েছে। এবার সিদ্ধার্থর যৌনতার হাঁড়িও ভাঙলেন করণ জোহর। করণ-এর শো-তে ভিকি ও সিদ্ধার্থের ইনস্টাগ্রাম পোস্টে ফ্যানেদের মন্তব্য নিয়ে আলোচনা চলছিল, সেখানেই ভিকির খালি শরীরে ছবির কমেন্ট নিয়ে কথা চলছিল। সেখানেই সিদ্ধার্থ বলেন,ভালবাসা ছাড়া সেক্স অর্থহীন। সিদ্ধার্থর এই জবাবকেই কাজে লাগান করণ। ব়্যাপিড ফায়ার রাউন্ডে করণ সিদ্ধার্থকে প্রশ্ন করেন, এতদিনের মধ্যে সবচেয়ে কোন এমন অদ্ভুত জায়গায় সেক্স করেছো। সিদ্ধার্থও চুপ থাকার পাত্র নন, সটান জবাবে করণকে বলেন ড্রেসিং রুমেও সেক্স করেছি। সিদ্ধার্থর উত্তরে সকলে হতবাক হলেও করণ এর আরও গভীরে গিয়ে বলেন, সেক্স করার সময়ে চেঞ্জিং রুমের বাইরে কি কেউ ছিল? তবে এই নিয়ে বিস্তারিত কিছু বলেননি সিদ্ধার্থ, শুধু এটা বলেন যে তুমি তো আগে বলোনি পুরো বিষয়টা খুলে বলতে হবে। পুরোনো এই সাক্ষাৎকার ফের ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। অনেকেই প্রশ্ন করছেন এবং জানতে চাইছেন সবটা জেনেও কি সিদ্ধার্থকে বিয়ে করতে রাজি কিয়ারা। যদিও এই প্রশ্নের কোনও উত্তর পাওয়া যায় নি। বরং সূত্র থেকে শোনা যাচ্ছে চলতি বছরের ডিসেম্বর মাসেই বলিউডের মোস্ট এলিজেবল তকমা মুছতে চলেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। গোপন সূত্রে জানা গিয়েছে, চন্ডীগড়ে বিলাসবহুল রিসর্ট খুঁজছেন সিদ্ধার্থ ও কিয়ারা।

আরও পড়ুন-

এই বছরেই কি বিয়েটা সেরে ফেলছেন সিদ্ধার্থ-কিয়ারা, ডিসেম্বরেই নাকি চার হাত এক হচ্ছে?

বলিউডে বিয়ের সানাই, বিলাসবহুল রিসর্টের খোঁজে সিদ্ধার্থ-কিয়ারা, কবে বসছে রাজকীয় আসর

কিয়ারাকে অগ্রিম বিয়ের শুভেচ্ছা জানালেন ভাইজান, অভিনন্দন পেয়ে কী বললেন সিদ্ধার্থ