গোল্ড নাকি ডায়মন্ড, কোন আসনটা পছন্দ, অরিজিৎ সিংয়ের লাইভ কনসার্টের আকাশছোঁয়া টিকিটের দাম শুনলে ভিড়মি খাবেন

| Nov 28 2022, 09:27 AM IST

arijit singh

সংক্ষিপ্ত

১৮ ফেব্রুয়ারি কলকাতায় লাইভ শো করতে আসবেন অরিজিৎ সিং। আর তা নিয়েই শুরু হয়েছে উন্মাদনা। ব্রোঞ্জ-সিলভার- গোল্ড-প্ল্যাটিনাম-ডায়মন্ড এইসব ধরনের আসনে বসেই শো দেখতে পারবেন দর্শক। তবে টিকিটের দাম শুনলে রাতের ঘুম উড়ে যেতে পারে নিমেষে।

বলিউড তথা টলিউডে একটাই নাম অরিজিৎ সিং। জনপ্রিয় গায়ক অরিজিৎ সিংয়ের ফ্যান ফলোয়ারের সংখ্যাও যেন আকাশছোঁয়া। আট থেকে অষ্টাদশীর হৃদয়ে ঝড় তুলতে তার নামটাই যেন যথেষ্ঠ। বলিউড সংগীতের বাদশা বলে মানা হয় অরিজিৎ সিংকে। ২০০৫ সালে 'ফেম গুরুকুল'-এর মাধ্যমে আত্মপ্রকাশ ঘটে অরিজিৎ সিং-এর। যার কন্ঠস্বরে মোহিত গোটা বিশ্ব। যাকে ছাড়া বলিউড প্লেব্যাকের কথা এখন ভাবাই যায় না। সঞ্জয় লীলা বনশালির সিনেমার মাধ্যমেই বলিউডে ডেবিউ হয়েছিল অরিজিত সিংয়ের। গানের জগতে আজ তিনি বলিউডের বাদশা।

অরিজিৎ সিং-কে সামনে দেখে একটা বার দেখার জন্য পাগলের মতো মুখিয়ে থাকে ভক্তরা। কবে আসবে সেই মুহূর্তে তার জন্য বছর বছর অপেক্ষায় থাকেন অনুরাগীরা। তবে এবার আর খুব বেশিদিনের অপেক্ষা নয় বরং আর মাত্র কয়েকমাস পর অর্থাৎ আগামী বছর ১৮ ফেব্রুয়ারি কলকাতায় লাইভ শো করতে আসবেন অরিজিৎ সিং। আর তা নিয়েই শুরু হয়েছে উন্মাদনা। এখন থেকেই অরিজিতের লাইভ কনসার্ট নিয়ে উত্তেজনা শুরু হয়েছে ভক্তদের মধ্যে। শো ঘিরে যেমন হইচই তেমনই টিকিটের জন্যও হন্যে হয়ে সকলেই। ব্রোঞ্জ-সিলভার- গোল্ড-প্ল্যাটিনাম-ডায়মন্ড এইসব ধরনের আসনে বসেই শো দেখতে পারবেন দর্শক। তবে টিকিটের দাম শুনলে রাতের ঘুম উড়ে যেতে পারে নিমেষে।

Subscribe to get breaking news alerts

 

 

মুর্শিদাবাদের জিয়াগঞ্জ থেকে বলিউড সফর পুরোটাই যেন স্বপের মতো। আসমুদ্র হিমাচল যার ভক্ত তাকে সামনে থেকে দেখতে গেল পকেট তো একটু খসবেই। তা বলে এত। আকাশছোঁয়া টিকিটের মূল্য শুনে চোখ কপালে উঠেছে ভক্তদের। কলকাতায় কনসার্টের আগে অরিজিৎ সিংয়ের শো রয়েছে পুনেতে। দ্য মিলস-এ লাইভ কনসার্টে গাইছেন অরিজিৎ সিং। পুনেতে অরিজিতের টিকিটের দাম কত হবে তা নিয়েও বাড়ছে উত্তেজনা। টিকিটের দাম এত টাকা কী করে সম্ভব, তা নিয়ে উঠছে একাধিক প্রশ্ন। সূত্র থেকে জানা গিয়েছে, প্রিমিয়াম লাউঞ্জে টিকিটের দাম রাখা হয়েছে ১৬ লক্ষ টাকা। তবে সব টিকিটের দাম যে এমন হবে সেটা হয়। ব্রোঞ্জ-সিলভার- গোল্ড-প্ল্যাটিনাম-ডায়মন্ড আসনে যেমন বসে সামনে দেখে অনুষ্ঠান দেখা যাবে তেমনই দাঁড়িয়েও গান শোনার ব্যবস্থা থাকছে। সেই টিকিটের দাম ৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে। তবে এই প্রিমিয়াম লাউঞ্জে টিকিটের দাম শুনেই ঘুম উড়েছে ভক্তদের। টিকিটের দাম শুনে অনেকেই পিছিয়ে যাচ্ছেন। পুনের লাইভ কনসার্টে প্রিমিয়াম লাউঞ্জে কী কী পরিষেবা পাওয়া যাবে। জানা গেছে, এই স্পেশ্যাল লাউঞ্জে থাকছে মাত্র ৪০ টি আসন। যেখানে নিজের পছন্দের বিভিন্ন পানীয় তো থাকছে এর সঙ্গে থাকছে বিভিন্ন ধরনের খাবার যেমন স্টাটার্স, মেইন কোর্স, থেকে শুরু করে শেষ পাতের ডেজার্টও থাকছে। এ তো গেল পুনের কনসার্ট। কলকাতার লাইভ কনসার্টের টিকিটের দামও কি এত টাকা ধার্য করা হয়েছে। জানা গিয়েছে, ইকো পার্কের মতো খালি জায়গাতে বড় করে স্টেজ করে শো-এর ব্যবস্থা করা হবে। কলকাতার শো-তে পাঁচভাগে আসন ভাগ করা হয়েছে। এখানেও ব্রোঞ্জ-সিলভার- গোল্ড-প্ল্যাটিনাম-ডায়মন্ড আসনে বসে অরিজিতের কনসার্ট শুনতে পারবেন। সর্বনিম্ন ব্রোঞ্জের মূল্য ২৫০০ টাকা। এবং ডায়মন্ড আসনের টিকিটের দাম ৫০ হাজার টাকা। এখন থেকেই অনলাইনে টিকিট কিনতে শুরু করে দিয়েছেন ভক্তরা। বলিউডে একাধিক সিনেমার গান রয়েছে তার ঝুলিতে। সেই গানের মোহে সারা বিশ্বে বিখ্যাত গায়ক অরিজিৎ সিং। তার গলার ম্যাজিক অন্য আবহ তৈরি করে। অল্প সময়ের মধ্যে শ্রোতাদের হৃদয়ের মণিকোঠায় নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন অরিজিৎ সিং।