সাদা বিকিনিতে বেরিয়ে স্তনের অর্ধেক, গার্লস গ্যাং-এর সঙ্গে ছবি দিতেই বডি শেমিংয়ের শিকার ইলিয়ানা

| Dec 01 2022, 04:26 PM IST

Ileana Photos

সংক্ষিপ্ত

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় হট বিকিনি পরে ছবি পোস্ট করেছেন ইলিয়ানা। যা ভাইরাল হতেও খুব বেশি সময় নেয়নি। ইনস্টাগ্রামে সাদা রঙের বিকিনি পরে সমস্ত ভক্তদের পাগল করে দিয়েছেন ইলিয়ানা।

বক্ষযুগল উন্মুক্ত করে হোক কিংবা অনাবৃত উরু বার করে সর্বদাই খবরের শিরোনামে থাকেন ইলিয়ানা ডিক্রুজ। গা গরম ছবি পোস্ট করে বহুবার ট্রোলের মুখে পড়লেও তিনি নিজের খেয়ালেই রয়েছেন। বলি ফ্যাশনিস্তা ইলিয়ানা ডিক্রুজকে নিয়ে সর্বদাই সরগরম বলিপাড়া। বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মতো বিকিনি ছবি দিয়ে তিনিও সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন।

বলি ফ্যাশনিস্তা ইলিয়ানা ডিক্রুজ  রয়েছেন ছুটির  মেজাজে। একঘেয়েমি কাটাতে ফুরসত মিলতেই সময় কাটাতে বন্ধুদের সঙ্গে উড়ে গিয়েছেন ইলিয়ানা। বক্ষযুগল উন্মুক্ত করে হোক কিংবা অনাবৃত উরু বার করে সর্বদাই খবরের শিরোনামে থাকেন ইলিয়ানা ডিক্রুজ। ফের সাদা বিকিনিতে কুল মুডে ছবি পোস্ট করে শোরগোল ফেলে দিলেন ইলিয়ানা। তবে অতিরিক্ত শরীর দেখাতে গিয়েই চরম ট্রোলের মুখে পড়তে হয়েছে বলি নায়িকা ইলিয়ানা ডিক্রুজকে।  সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় হট বিকিনি পরে ছবি পোস্ট করেছেন ইলিয়ানা। যা ভাইরাল হতেও খুব বেশি সময় নেয়নি। ইনস্টাগ্রামে সাদা রঙের বিকিনি পরে সমস্ত ভক্তদের পাগল করে দিয়েছেন ইলিয়ানা। একঝলকে দেখে নিন ইলিয়ানার উষ্ণ ছবিগুলি।

Subscribe to get breaking news alerts

 

 

 

নীল নির্জন দ্বীপ থেকে একের পর এক ছবি শেয়ার করেই চলেছেন ইলিয়ানা। বিকিনিতে বেরিয়ে রয়েছে স্তনযুগলের একাংশ। অতিরিক্ত শরীর দেখাতে গিয়েই চরম ট্রোলড হলেন বলি নায়িকা ইলিয়ানা ডিক্রুজ । কমেন্টে এক নেটিজেন লিখেছেন- বাপ রে বার এটা কোমর নয়, এটা কামরা রে কামরা। কেউ আবার চাড্ডি গ্যাং বলে কটাক্ষ করতেও ছাড়েননি। যদি সমালোচনা পাত্তা দিতে নারাজ ইলিয়ানা। 

 

 

সেক্সি মারকাটারি ফিগারে নয়, বরং নিজের কার্ভি ফিগারকে আলিঙ্গন করে সবর্দাই নেটদুনিয়ায় পারদ চড়াচ্ছেন ইলিয়ানা ডিক্রুজ। বলি ফ্যাশনিস্তা ইলিয়ানা ডিক্রুজকে নিয়ে সর্বদাই সরগরম বলিপাড়া। বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মতো বিকিনি ছবি দিয়ে তিনিও সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন ।সেক্সি চাবুক ফিগার না হওয়ায় অতিরিক্ত শরীর দেখাতে গিয়েই একাধিকবার চরম ট্রোলডও হন বলি নায়িকা ইলিয়ানা ডিক্রুজ । ফের উষ্ণতার পারদ চড়িয়ে নেটদুনিয়ায় আগুন জ্বালালেন ইলিয়ানা ডিক্রুজ । প্রতিটি ছবি দুরন্ত গতিতে ছড়িয়ে পড়েছে। বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজের সুপারহট সেক্সি ছবি দেখার জন্য মুখিয়ে থাকেন অনুরাগীরা। অভিনেত্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ঢু মারলেই একাধির গা গরম করা ছবি চোখের সামনে ভেসে ওঠে। বিকিনিতে বেরিয়ে রয়েছে স্তনযুগলের একাংশ। প্রতিটি ছবিতেই যেন ভরা যৌবন উপচে পড়ছে ইলিয়ানার । ঝড়ের গতিতে ছবিতে হু হু লাইক ও কমেন্টের সংখ্যা বেড়ে যায়। কখনও সাদা কখনও আবার লাল, নানা ভাবে নিজের শরীরকে ফ্লন্টস করেছেন ইলিয়ানা ডিক্রুজ । প্রতিটি ছবিতে শরীরের ভাঁজ স্পষ্ট। নজরকাড়া পোশাকে আগুন জ্বলছে নেটদুনিয়ায়। ২০১২ সালে অনুরাগ বসুর 'বরফি' ছবি দিয়েই বলিউডে ডেবিউ করেছিলেন ইলিয়ানা। তবে বলিউডের আগে দক্ষিণের ছবিতে বেশ ভালই নাম ডাক ছিল ইলিয়ানার। ইলিয়ানাকে শোবিজের অন্যতম হটেস্ট নারী হিসেবে গণ্য করা হয়।