ভাইঝির সঙ্গে বিমানে হঠাৎ দেখা, কাজলের সঙ্গে একফ্রেমে ধরা দিলেন কিশোর পুত্র অমিত কুমার

| Dec 06 2022, 02:41 PM IST

 Amit Kumar

সংক্ষিপ্ত

কিশোর পুত্র অমিত কুমার ভাইঝি কাজলের সঙ্গে ছবি শেয়ার করেছেন। ছবিতে লাল রঙের টি-শার্ট ও কালো রঙের লেদারের জ্যাকেট পরে দেখা গিয়েছে কাজলকে। চোখে সানগ্লাস পরে অমিত কুমারের পাশে দাঁড়িয়ে পোজ দিয়েছেন কাজল।

বলি অভিনেত্রী কাজলের সঙ্গে হঠাৎ দেখা বিমানে। কিশোর পুত্র অমিত কুমার ভাইঝি কাজলের সঙ্গে ছবি শেয়ার করেছেন। ছবিতে লাল রঙের টি-শার্ট ও কালো রঙের লেদারের জ্যাকেট পরে দেখা গিয়েছে কাজলকে। চোখে সানগ্লাস পরে অমিত কুমারের পাশে দাঁড়িয়ে পোজ দিয়েছেন কাজল। হালকা রঙের প্রিন্টেড পোশাক পরে দেখা গিয়েছে অমিত কুমারকে। কাজলের সঙ্গে ছবি শেয়ার করে অমিত কুমার লিখেছেন, আমার ভাইঝি কাজলের সঙ্গে, আমরা একই ফ্লাইটে কলকাতা এসেছি। কাজল তার আপকামিং ছবি 'সালাম ভেঙ্কি'-র প্রোমোশন করতে এসেছে। এবং আমি লাইভ কনসার্টের জন্য এসেছি।

বহু বছর বাদে কলকাতায় আসলেন বলি অভিনেত্রী কাজল। সপ্তাহের শুরুতেই কলকাতার এক বিলাসবহুল হোটেলে দেখা মিলল কাজলের। কালো রঙের শাড়ি, খোলা চুল, কপালে টিপ পরে লাস্যময়ীকে দেখে ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা। আপকামিং ছবি 'সালাম ভেঙ্কি'-র প্রোমোশনে এসে সাংবাদিকদের দেখে হাতজোড় করলেন কাজল। রূপোলি পর্দার বাইরে যেন সেই চেনা ছন্দে ধরা দিলেন কাজল। 'সালাম ভেঙ্কি'-র প্রচারের জন্যই শীতের কলকাতায় পা রাখলেন কাজল। তবে তিনি একা নন, অভিনেত্রীর সঙ্গে ছিলেন ছবির পরিচালক রেবতী ও বিশাল জেঠওয়া।

Subscribe to get breaking news alerts

 

 

কাজলের কলকাতায় পা রাখা নিয়ে দর্শকদের উত্তেজনা তুঙ্গে ছিল। তবে কলকাতায় এসেই নাকি ফুড কোমায় চলে গিয়েছেন বলি নায়িকা। প্রথমত বাঙালি, তার উপর আবার কলকাতায় এসেছেন। এই কয়েকদিনে ডায়েটকে বাই বাই বলে কব্জি ডুবিয়ে খাচ্ছেন কাজল। তিলোত্তমায় পা রেখেই বেশ জমিয়ে খাওয়া-দাওয়া করেছেন অভিনেত্রী। যার ফলে ছবির প্রচারের মধ্যেই ঘুমের ঘোরে রয়েছেন নায়িকা। অভিনেত্রী প্রচারে এসে এও বলেছেন, এত খেয়ে ফেলেছি যেন মনে হচ্ছে ফুড কোমার মধ্যে রয়েছি। আপকামিং ছবি 'সালাম ভেঙ্কি'-তে সুজাতার চরিত্রে দেখা যাবে কাজলকে। এবং অভিনেত্রীর ছেলের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বিশাল জেঠওয়াকে। মাত্র ১৬ বছরের ছেলে বিরল রোগে আক্রান্ত। ক্ষনিকের এই সময়ের মধ্যে মা সুজাতার হাত ধরে গোটা জীবনটা কীভাবে বাঁচবে সেই গল্পই বলবে এই ছবি। শ্রীকান্ত মূর্তির উপন্যাস দ্য লাস্ট হুরে থেকে অনুপ্রাণিত হয়ে রেবতী মেননের এই ছবি 'সালাম ভেঙ্কি'। সূত্রের খবর, এই ছবির গল্প শুনে প্রথমে পরিচালক রেবতীকে না করে দিয়েছিলেন কাজল। এবং সাংবাদিক বৈঠকেও কাজল জানান, তিনি নিজে যেহেতু দুই সন্তানের মা, তাই এমন কোনও চরিত্রে কাজ করতে তিনি চান না, যেখানে পর্দার সন্তানকে কষ্টে থাকতে হবে। তবে পরে চিত্রনাট্য শুনে রাজি নন কাজল। অবশেষে 'সালাম ভেঙ্কি' নিয়ে আসছেন কাজল। চলতি বছরের ৯ ডিসেম্বর বড়পর্দায় মুক্তি পেতে চলেছে কাজল অভিনীত 'সালাম ভেঙ্কি'।

আরও পড়ুন-

গায়ের রং থেকে মুখ,নাইসার সৌন্দর্যের আসল সৌন্দর্য কি 'প্লাস্টিক সার্জারি', রহস্য ফাঁস করলেন কাজল

Salaam Venky: কাজল-রেবতী জুটি দর্শকের মন ছুঁয়ে গেলেন, একবার দেখুন সালাম বেঙ্কির ট্রেলার

শুটিং চলাকালীন সাইকেল থেকে পড়ে স্মৃতিশক্তি হারালেন কাজল, স্মৃতি ফেরাতে ডাক পড়ল অজয়ের