110

খবরের শিরোনামে থাকাটা যেন মালাইকা আরোরার  সিদ্ধহস্ত। বলিউডের একসময়কার জনপ্রিয় জুটি মালাইকা-আরবাজ দীর্ঘ বছর ধরে একসঙ্গে সংসার করলেও আজ তারা আলাদা। বিয়ে ভাঙলেও ছেলের কারণেই বন্ধুত্বটা রয়েছে তাদের। 

Subscribe to get breaking news alerts

210

বর্তমানে ছেলে আরহানকে নিয়েই থাকেন মালাইকা। অন্যদিকে বলি ইন্ডাস্ট্রিতে পরিচালক হিসেবে নিজেকে গড়ার প্রচেষ্টায় অনড় আরবাজ। । ডিভোর্সের পরই মুহূর্তে বদলে গিয়েছে মাল্লার জীবন। সম্প্রতি আরবাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের কথা বলতে গিয়ে হাউ হাউ করে কেঁদে ফেললেন মালাইকা আরোরা।

310


১৯৯৮ সালে আরবাজ খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাল্লা। তবে দীর্ঘ দিনের সংসার ভেঙে যায় ২০১৭ সালে। মালাইকা-আরবাজ ১৮ বছর ধরে একসঙ্গে সংসার করলেও আজ তারা আলাদা। 
 

410


তবে বিবাহবিচ্ছেদের পরও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন আরবাজ, যদি তা ছেলের কারণে। বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা খান আপাতত নিজের ফ্ল্যাটেই থাকেন ছেলেকে নিয়ে । আরবাজ-মালাইকার একমাত্র সন্তান আরহানকে নিয়েই সময় কাটছে বলিউডের ছাইয়া ছাইয়া গার্লের। কিন্তু ছেলে আরহানের সব দায়িত্ব একসঙ্গেই পালন করে থাকেন তারা। 

510

বলিউডের জনপ্রিয় নৃত্যশিল্পী, অভিনেত্রী ও মডেল মালাইকা অরোরা এবং অভিনেতা-প্রযোজক ও পরিচালক আরবাজ খানের বিবাহবিচ্ছেদের পাঁচ বছর পেরিয়ে গেছে। এবার নিজের শো-তেই মালাইকা তার ডিভোর্সের সিদ্ধান্ত এবং তার পরবর্তী জীবন নিয়ে মুখ খুলেছেন, যা শুনে সকলেই হতবাক।

610

গত শুক্রবার মালাইকা সোশ্যাল মিডিয়ায় তার শো 'মুভিং ইন উইথ মালাইকা'-র একটি প্রচারমূলক ক্লিপ শেয়ার করেছেন,সেই শো-তেই জীবনের এই দিক নিয়ে পরিচালক ফারাহ খানের সাথে কথা বলতে দেখা গেছে মাল্লাকে।
 

710

ভিডিওতে মালাইকা বলেছেন,আমি যে সিদ্ধান্তই নিয়েছি না কেন, তা সম্পূর্ণ অর্থবহ। এবং আমি নিজের সিদ্ধান্তে খুশি। তবে একথা বলতে গিয়ে মালাইকার হাউ হাউ করে কেঁদে ফেলে। ফারাহ খান তাকে সান্ত্বনা দিয়ে বললেন, কাঁদলেও তোমাকে অনেক সুন্দর লাগছে। 
 

810

ভিডিওতে  আরও দেখা যায় যে, ফারাহ খানও মালাইকাকে অর্জুন কাপুরের সঙ্গে  বিয়ের কথা জিজ্ঞাসা করেছিল। মালাইকা ফারাহর সামনে মধ্যমা আঙুল দেখিয়ে বলেছিলেন যে গোটা বিশ্ব তার সম্পর্কে যা খুশি বলুক বা ভাবুক তাতে তার কিছু যায় আসে না।
 

910


ডিজনি হটস্টার প্ল্যাটফর্মে শুরু হয়েছে  মুভিং ইন উইথ মালাইকা ওয়েব সিরিজ। মালাইকা আরোরাকে নিয়ে চর্চা চলেই আসছে। বেশ কয়েকবছর ধরেই অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। কবে সাতপাকে বাঁধা এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা সেভাবে এখনও মুখ খোলেন নি। বিয়ে-সন্তান-বিবাহবিচ্ছেদ-লিভইন এইসব কিছুই যেন এখন জলভাত মালাইকা আরোরার কাছে। সমালোচনাকে মোটেই পাত্তা দিতে নারাজ বলি নায়িকা। বরং সমালোচনাকে বুড়ো আঙ্গুল দেখিয়ে তিনি থাকেন নিজের মতো।
 

1010

ইতালীয় মডেল জর্জিয়ার সঙ্গে রিলেশনশিপে রয়েছেন আরবাজ খান।  অন্যদিকে বয়সে ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন করছেন মালাইকা। কবে সাতপাকে বাঁধা এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা সেভাবে এখনও মুখ খোলেন নি।  জর্জিয়া-আরবাজের সম্পর্ক নেটদুনিয়ার হটকেক।