পুরোনো দিনের আইকনিক গানগুলিকে নষ্ট করছেন মালাইকা, অভিনেত্রীর নতুন অ্যালবামে বেশ ক্ষুব্ধ দর্শকমহল

| Nov 28 2022, 02:07 PM IST

মালাইকা আরোরা

সংক্ষিপ্ত

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হয় আয়ুষ্মান খুরানা ও মালাইকা আরোরার নতুন অ্যালবাম গান "আপ জেইসা কোই",যদিও এর আগে নব্বইয়ের দশকে প্রখ্যাত অভিনেত্রী জিনাত আমান প্রথম এই গান পরিবেশনা করেন।

সোশ্যাল মিডিয়া সহ জণগনের কাছে জনপ্রিয় হয়"জেধা নাশা" নামে অ্যালবাম গানটি। জনপ্রিয় গানে অভিনয় করেন আয়ুষ্মান খুরানা এবং নোরা ফাতেহির যা দেখে ভক্তদের মনে বেশ সাড়া ফেলে। প্রশংসার পাশাপাশি গানটি সমালোচনা থেকে বিরত থাকেনি,অন্য গানের সুর নকল করার কারণে বেশ সমালোচনার মুখে পড়ে গানটি। তবে এবার নব্বইয়ের জনপ্রিয় গান"আপ জাইসা কোই" কে পুনরুজ্জীবিত করে তুলেছেন আয়ুষ্মান খুরানা এবং মালাইকা আরোরা

গানটির প্রকাশ হত্তয়া মাত্রই সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়, ভক্তদের থেকে বেশ ভালো ফিডব্যাক পান তারকারা। মালাইকার চমকপ্রদ নাচ আবারও মন্ত্রমুগ্ধ করেছে দর্শকদের। মালাইকার নাচের কলা কৌশলে রীতিমতো পাগল হয়ে উঠেছেন ভক্তমহল। তবে প্রশংসার পাশাপাশি গানটির আসল সত্বাকে বাদ দেওয়ার জন্য বেশ সমালোচনার শিকার হয়েছেন উভয় তারকা।

Subscribe to get breaking news alerts

 

 

গানটির মূল উৎস ১৯৮০ সালের কোরবানি সিনেমা দিয়ে। জিনাত আমানের উপর নির্মিত গানটি উক্ত ছবিতে আইটেম গান হিসেবে কাজ করেছিল। সেইসময়ে গানটি পরিবেশন গেয়েছিলেন প্রয়াত পাকিস্তানি জনপ্রিয় গায়িকা নাজিয়া হাসান। ১৯৮০-এর দশকে, নাজিয়া ছিলেন পাকিস্তানের একজন তরুণ কণ্ঠশিল্পী। গানটি লিখেছেন ইন্দিবর ও তানিষ্ক বাগচী পাশাপাশি সুর দিয়েছিলেন তানিস্ক বাগচী ও বিদ্দু এবং কোরিওগ্রাফি ও পরিচালনার দায়িত্বে ছিলেন বিজয় গাঙ্গুলি।

Nazia Hassan - Aap Jaisa Koi (Live at the BBC, 1980) [HQ] || آپ جیسہ کوئی - نازیہ حسن بی بی سی 1980

গানটির বিষয়ে আয়ুষ্মান খুরানা বলেন "ফুট-ট্যাপিং টিউন আপ জাইসা কোই নিঃসন্দেহে এই পার্টি সিজনে শীর্ষে থাকবে। মালাইকার সঙ্গে নাচ করার মুহূর্ত গুলি খুব ভালো ছিল এবং কিছু নতুন কিছু শিখেছিলাম।" অন্যদিকে মালাইকা অরোরা বলেন "আপ জাইসা কোই । আমরা কখনই অনুভব করিনি যে আমরা গানটি অনুশীলন করছি,পরিবর্তে, আমরা বেশ মজা করেছি। আয়ুষ্মান সহ আমাদের দুজনেরই এটি বেশ পছন্দের। গানটিতে শ্রোতারা কেমন সাড়া দেবেন তা দেখার জন্য আমি আগ্রহী।"

 

 

সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের "আপ জেইসা কোই" রিমিক্স সম্পর্কে নেটিজেন সহ সঙ্গীত অনুরাগীরা পুরানো ক্লাসিক গান আপ জেইসা কোই'র আরেকটি রিমিক্স তৈরি করার জন্য প্রযোজকদের সমালোচনা করে, যা প্রাথমিকভাবে নাজিয়া হাসান ও জিনাত আমান সর্বপ্রথম পরিবেশনা করেন।

AAP JAISA KOI 2 (Qurbani 1980) HD 1080p

গানটির ফিডব্যাকে একজন লিখেছেন, "আমাদের গান কপি করার এবং আসল গানের লেখকদের ক্রেডিট না দিয়ে নিজেদের বলে চালায়, প্রথমে ডিস্কো দেওয়ানে, নাচ পাঞ্জাব, একে একে এমন করছে যেন গানটি ওদের।" অন্যদিকে দ্বিতীয় জন বলেন, "বিশ্বের দ্বিতীয় সর্বাধিক জনবহুল দেশটিতে এখনও মূল গান তৈরি করার কোনও প্রতিভা নেই। বিব্রতকর।"

আরও পড়ুন

সুপারহট মালাইকার সেক্সি ফিগারের গোপন রহস্য কী জানেন, যৌবন ধর রাখতে ফলো করুন এই টিপস

বিকিনি টপ ঠেলে বেরোচ্ছে সুডৌল স্তনযুগল, সেক্সি হট ক্লিভেজে ব়্যাম্পে আগুন জ্বালালেন মালাইকা

চরম প্রতারণার শিকার, ফিফা অনুষ্ঠানের আগে প্রেমের আঘাতে কান্নায় ভেঙে পড়লেন নোরা ফতেহি