ঠিক যেন 'লালপরী', বিভাজিকা উন্মুক্ত করে উদ্দাম নাচ, বিবাহবার্ষিকীতে ফাঁস নিক- প্রিয়ঙ্কার অদেখা ছবি

| Dec 02 2022, 12:44 PM IST

priyanka chopra

সংক্ষিপ্ত

দেখতে দেখতে বিবাহিত জীবনের ৪ বছর পূর্ণ করল নিক জোনাস ও প্রিয়ঙ্কা চোপড়া। বিবাহবার্ষিকীতে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। সম্প্রতি নিজের বিবাহবার্ষিকীতে বিয়ের অদেখা ছবি পোস্ট করলেন প্রিয়ঙ্কা, যা মুহূর্তে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

চোখের নিমেষে কেটে গেল চার চারটে বছর। ১০ বছরের ছোট নিকের সঙ্গে চুটিয়ে সংসার করছেন দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া। ২০১৮ সালে দুটি রীতি অনুযায়ী বিবাহপর্ব সারেন নিক ও প্রিয়ঙ্কা চোপড়া। দেখতে দেখতে বিবাহিত জীবনের ৪ বছর পূর্ণ করল নিক জোনাস ও প্রিয়ঙ্কা চোপড়া। বিবাহবার্ষিকীতে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। সম্প্রতি নিজের বিবাহবার্ষিকীতে বিয়ের অদেখা ছবি পোস্ট করলেন প্রিয়ঙ্কা, যা মুহূর্তে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

২০১৮ সালের ১ লা ডিসেম্বরই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন নিক জোনাস ও প্রিয়ঙ্কা চোপড়া। নিজের সোশ্যাল মিডিয়ায় বিয়ের একাধিক ছবি শেয়ার করেছেন প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাস। একে অপরকে আদুরে শুভেচ্ছা জানিয়েছেন বিবাহবার্ষিকীর। প্রিয়ঙ্কার পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে লো লেক লাল টুকটুকে গাউনে সেজেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। হাতে লাল চূড়া, মেহেন্দু, মাথায় সিঁদুর। অন্যদিকে নিক জোনাসকে ধূসর রঙের স্যুটে দেখা গেছে। দুইজনেই উদ্দাম নাচে মত্ত। প্রিয়ঙ্কার এই ছবিই নেটদুনিয়ার হটকেক।

Subscribe to get breaking news alerts

 

 

নিকের সঙ্গে আনন্দ মুহূর্তের ছবি শেয়ার করে প্রিয়ঙ্কা ক্যাপশনে লিখেছেন, তোমার মতো মানুষকে খুঁজে পাওয়া মনে করিয়ে দেয় যে প্রতিদিন ভালবাসার মধ্যে আছি। শুভ বিবাহবার্ষিকী। অভিনেত্রীর এই পোস্টে শুভেচ্ছা ও ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। প্রিয় তারকার ছবির কমেন্টে তারকারাও শুভেচ্ছা জানাতে ভোলেননি। দিয়া মির্জা থেকে বলিউডের নতুন মা বিপাশা বসু সকলেই নিক ও প্রিয়ঙ্কাকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন। বিয়ের চার বছর পর আজও অটুট তাদের ভালবাসা। নিক-প্রিয়ঙ্কার খুল্লামখুল্লা রোম্যান্স নিয়ে সর্বদাই সরগরম পেজ থ্রি-র পাতা। সদ্যই আবার মা হয়েছেন প্রিয়ঙ্কা। চলতি বছরের শুরুতেই সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। বাবা হওয়ার খুশিতে আপ্লুত নিক জোনাস। জানুয়ারি মাসে সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। প্রিয়ঙ্কাকে ঘিরে অনুরাগীদের কৌতুহল তুঙ্গে। মেয়েকে নিয়েই বেজায় ব্যস্ত নিক ও প্রিয়ঙ্কা। প্রতি সপ্তাহেই মেয়ে মালতি মেরি জোনাসের কোনও কোন ছবি শেয়ার করে দেশি গার্ল। তবে পুরোটাই মুখ ঢেকে। বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে সরগরম বি-টাউন। বর্তমানে বলিউডের গ্লোবাল আইকন প্রিয়ঙ্কা চোপড়া। যিনি শুধু বলিউডে নয়, হলিউডেও নিজের কাজের প্রশংসা কুড়িয়েছেন। নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে লস অ্যাঞ্জেলসে রয়েছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা। কিছু না কিছু করেই হোক লাইমলাইটে থাকতে পছন্দ করেন প্রিয়ঙ্কা চোপড়া।