আলিয়ার বিরতিতেই পরিবর্তন হল রকি অর রানি কি প্রেম কাহিনির মুক্তির দিন,করণ জোহরের পোস্টে হতাশ দর্শকমহল

| Nov 13 2022, 10:59 AM IST

Rocky Aur Rani Ki Prem Kahini
আলিয়ার বিরতিতেই পরিবর্তন হল রকি অর রানি কি প্রেম কাহিনির মুক্তির দিন,করণ জোহরের পোস্টে হতাশ দর্শকমহল
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

পরিবর্তন হল আলিয়া-রণবীরের বহু প্রতীক্ষিত ছবি রকি অর রানি কি প্রেম কাহিনির মুক্তির তারিখ। নতুন তারিখ দর্শকদের জানাতে এদিন সোশ্যাল মিডিয়ায় মজার পোস্ট করলেন পরিচালক করণ জোহর।

২০১৯ সালে মুক্তি পাওয়া গালি বয়ের দুর্দান্ত সফলতার তিন বছর পর আবারও বড় পর্দায় ফিরলেন আলিয়া-রণবীর সিংয়ের প্রিয় জুটি। শীঘ্রই আলিয়া ভাট এবং রণবীর সিংকে তাদের আসন্ন ছবি রকি অর রানি কি প্রেম কাহানিতে একসঙ্গে দেখা যাবে। এছাড়াও আপনাদের জানিয়ে রাখি, আসন্ন সিনেমাটি পরিচালক হিসেবে করণ জোহরের ৭ বছর পরের প্রত্যাবর্তনকে চিহ্নিত করেছে। তাঁর পরিচালিত শেষ ফিচার ফিল্মটি ছিল অ্যায় দিল হ্যায় মুশকিল, যেটি ২০১৬ সালে মুক্তি পায়। রকি অর রানি কি প্রেম কাহানি, দর্শকদের বহু প্রতীক্ষিত সিনেমার ফের পরিবর্তন করা হয়েছে মুক্তির তারিখ। সূত্রের খবর অনুযায়ী, সিনেমাটি মুক্তির কথা ফেব্রুয়ারিতে থাকলেও তা পরিবর্তন করে এপ্রিলে নিয়ে আসা হয়েছে। এদিন ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এবিষয়ে বিষদ জানাতে করণ জোহর একটি পোস্ট শেয়ার করেন।

করণ জোহর তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আলিয়া এবং রণবীর অভিনীত ছবিটির মুক্তির তারিখ সম্পর্কিত পোস্টে উল্লেখ করেছেন আসন্ন ছবিটি ২৮শে এপ্রিল ২০২৩-এ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। মুক্তির কথা জানিয়ে করণ আরও লেখেন “৭ বছর পর, সময় হয়েছে আমার প্রথম বাড়ি- সিনেমা হলে ফিরে আসার। আমার ৭ তম চলচ্চিত্রের সেটে শুধু একজনের সঙ্গে নয় বরং অনেক বিখ্যাত অভিনেতার সাথে কাজ করার পরম সুযোগ পেয়েছি। এটি একটি সম্মিলিত কাস্টের পারিবারিক নস্টালজিক অনুভূতি যেখানে এমন কিছু গান তৈরি করা হয়েছে যা আপনার হৃদয়কে মোহিত করবে পাশাপাশি সিনেমার গল্পটি একেবারেই পারিবারিক মর্যাদাকে তুলে ধরে। সময় এসেছে- আপনার পরিবার এবং বন্ধুদের সাথে আড্ডা দেওয়ার, পপকর্ন কেনার এবং বড় পর্দায় ভালবাসা এবং বিনোদনের সাক্ষী হওয়ার। আমরা শেষ পর্যন্ত জানাতে পেরে আপ্লুত এবং অধৈর্যের সাথে উত্তেজিত... ২৮এপ্রিল ২০২৩ সিনেমা হলে রকি অর রানি কি প্রেম কাহানি।

Subscribe to get breaking news alerts

 

 

আরও জানিয়ে রাখি,রকি অর রানি কি প্রেম কাহানির মুক্তির তারিখ ঘোষণা করার কয়েক ঘন্টা আগে, করণ জোহর ইনস্টাগ্রামে একটি কবিতা শেয়ার করেছিলেন। যেখানে লেখা হয়েছিল "৭ সাল কে বাদ, ইশক হোগা আবাদ, প্রীতম কা সুর অর সঙ্গীত, অমিতাভ ভট্টাচার্য ম্যাচিং এভরি বিট! আলিয়া হোগি ফিল্ম মে গাইজ ওয়াহ!!! ইজনট দ্যাট এ সারপ্রাইজ?মাচায়েগা ধুম সাডা রণবীর... ক্যায়া পেয়ার, ক্যায়া তাসভীর! জয়া জি ইন অ্যান আনদেখা অবতার, শাবানা জি সে হো জায়েগা পেয়ার! ধরম জি কা সোয়্যাগ ইজ ইনট্যাক্ট, হাম আ রাহে হে, দ্যাট ইজ ফ্যাক্ট! তো কিজিয়ে ইন্তেজার সাম কা, মেরে দিল সে নিকলে পইগাম কা! ফর এভরি এজ...বুজুর্গ টু জওয়ানি... রকি অর রানি কি প্রেম কাহানি,"।

রকি অর রানিতে শুধু আলিয়া-রণবীরের জুটিই নয়, উপস্থিত হয়েছেন নব্বই দশকের প্রখ্যাত তারকারা। জয়া বচ্চন, ধর্মেন্দ্র জি থেকে শুরু করে রয়েছেন শাবানা জি ও। নবীনে প্রবীনে মিলে মিশে করণ জোহর পরিচালিত ছবিটি দেখতে ২৮ এপ্রিল ২০২৩ এ পৌঁছে যান আপনার নিকটস্থ প্রেক্ষাগৃহে।

আরও পড়ুন

'বেবি আরিয়ানকে মিস করছি', শাহরুখ পুত্রকে জন্মদিনে আদুরে শুভেচ্ছা অনন্যার, কী লিখলেন সুহানা

কন্যাসন্তানের প্রথম ছবি পোস্ট বিপাশার, একরত্তি মেয়ের নাম কী রাখলেন জানেন? ছবি ভাইরাল

এটাই কি আলিয়ার মেয়ে? রণবীরের রাজকন্যার প্রথম ছবি ফাঁস হতেই শোরগোল নেটদুনিয়ায়