জল্পনার অবসান, বাবার পথেই হাঁটছেন আরিয়ান, বি-টাউনে ধামাকাদার এন্ট্রি নিতে চলেছেন শাহরুখ-পুত্র

| Dec 07 2022, 02:20 PM IST

Aryan Khan
জল্পনার অবসান, বাবার পথেই হাঁটছেন আরিয়ান, বি-টাউনে ধামাকাদার এন্ট্রি নিতে চলেছেন শাহরুখ-পুত্র
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

শীঘ্রই বলি কেরিয়ারে অভিষেক হতে চলেছে আরিয়ান খানের। লেখক হিসেবে নিজের কেরিয়ার শুরু করবেন আরিয়ান খান তেমনটাই জানা গিয়েছিল। দীর্ঘদিনের সেই জল্পনাই সত্যি হল।

অবশেষে জল্পনায় সত্যি হল। দীর্ঘদিন ধরেই কানাঘুষোতে চলছিল যে বলিউডে পা রাখতে চলেছেন শাহরুখ পুত্র আরিয়ান খান। সূত্র থেকে জানা গেছিল , খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন ২৪ বছরের আরিয়ান খান। বাবা শাহরুখের পথেই হাঁটতে চলেছেন আরিয়ান খান। নিজের বলি কেরিয়ার শীঘ্রই শুরু করতে চলেছেন আরিয়ান খান। তবে শাহরুখ খানের মতো ক্যামেরার সামনে নয় বরং ক্যামেরার পিছনে কাজ করতে চলেছেন আরিয়ান খান। শীঘ্রই বলি কেরিয়ারে অভিষেক হতে চলেছে আরিয়ান খানের। লেখক হিসেবে নিজের কেরিয়ার শুরু করবেন আরিয়ান খান তেমনটাই জানা গিয়েছিল। দীর্ঘদিনের সেই জল্পনাই সত্যি হল।

সম্প্রতি ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে আরিয়ান লেখেন, কেরিয়ারের প্রথম ধাপের ইঙ্গিত। বাবা শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেনমেন্টের হাত ধরেই আসছে আরিয়ান খানের প্রথম কাজ। কিং খানের ছেলে আরিয়ান খানের ইনস্টায় পোস্টে দেখা যায়, একটা ক্ল্যাপ বোর্ড, যার উপরে লেখা রয়েছে-রেড চিলিজ এন্টারটেনমেন্ট। আর একটা ফিল্মস্ক্রিপ্ট যেখানে লেখা আরিয়ান খানের জন্য। এই ছবিই শেয়ার করেই আরিয়ান লেখেন, লেখার কাজ শেষ। অ্যাকশন বলার জন্য আর অপেক্ষা করতে পারছি না। তবে কী ধরনের সিনেমা বানাচ্ছেন বা কারা অভিনয় করছেন, তার কোনও আভাসই দেননি আরিয়ান খান। আরিয়ানের এই পোস্টে গৌরী লেখেন, এটা দেখার অপেক্ষা করতে পারছি না আর। এছাড়া সঞ্জয় কাপুর, মাহিপ কাপুর, শানায়া কাপুর সকলেই শুভেচ্ছা ও ভালবাসা জানিয়েছেন শাহরুখ পুত্র আরিয়ানকে।

Subscribe to get breaking news alerts

 

 

সূত্রের খবর, একটি ওয়েব সিরিজের জন্য গল্প লিখেছেন শাহরুখ পুত্র। এর পাশাপাশি পূর্ণাঙ্গ চলচ্চিত্র নিয়েও কাজ শুরু করেছেন আরিয়ান। তবে ওটিটি-র জন্য যে গল্পটি লিখতে চলেছেন ওটিটি প্ল্যাটফর্মে তার অনুমোদন পাওয়া নিয়ে কথা চলছে। এছাড়াও সিনেমার জন্য যে গল্প লিখছেন তা প্রযোজনা করবে শাহরুখ-গৌরীর রেড চিলিজ। সূত্রের খবর, বলিউডের কিছু নাম করা প্রযোজক সংস্থার সঙ্গে কাজ করেই নাকি সিনেমা বানানোর হাতেখড়ি দিতে চলেছেন আরিয়ান খান। প্রতিবেদন অনুসারে আরও জানা গেছে সিনেমা বানানোর ওয়ার্কশপের জন্য আরিয়ানের বিদেশে যাওয়ারও কথা ছিল। কিন্তু মাদক মামলায়া তা আর হল না। হলিউডের বড় প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করে দেশে ফেরার পরিকল্পনা করেছিলেন আরিয়ান খান। কিন্তু মাদক মামলায় নিজের পাসপোর্টও জমা রাখতে হয়েছে এনসিবি-র দফতরে। সুতরাং এই মুহূর্তে বিদেশে যাওয়ার কোনও সুযোগই নেই। মাদক মামলায় নিজের ছেলে আরিয়ানের কেরিয়ারে যাতে কোনও প্রভাব ফেলতে না পারে তার জন্যই এবার অন্য ব্যবস্থা করতে চলেছেন শাহরুখ খান। বাবা শাহরুখ ঠিক করেছেন, ভারত থেকেই ফিল্মের ওয়ার্কশপ করবে আরিয়ান খান । সূত্রের খবর, ইতিমধ্যেই বেশ কয়েকটি প্রযোজনা সংস্থার সঙ্গে কথাও বলে নিয়েছেন যার মধ্যে রয়েছে করণ জোহরের ধর্মা প্রোডাকশন ও আদিত্য চোপড়ার যশরাজ প্রোডাকশন হাউস। এই বিগ ব্যানারের দুই প্রোডাকশন হাউসের সঙ্গে কাজ শুরু করতে চলেছেন আরিয়ান খান। তবে আরিয়ানের বিজ্ঞাপনী শ্যুটের ছবি দেখে অনেকেই প্রশ্ন করছেন তবে কি ধীরে ধীরে গ্ল্যামার জগতে আসতে চলেছেন শাহরুখ পুত্র, উত্তরের অপেক্ষায় সকলে।

 

আরও পড়ুন-

কোকেন -হেরোইন কেলেঙ্কারিতে জড়িয়েছে তার নাম, আরিয়ান খানের জীবনে বড় শিক্ষা 'মাদক মামলা'

নয়া ফোটোশ্যুটে তাক লাগালেন আরিয়ান, ছেলের সঙ্গে নিজের মিল খুঁজে বার করলেন শাহরুখ, ছবি ভাইরাল

এই হট ডিভার সঙ্গে রাতভর পার্টিতে মত্ত আরিয়ান খান, শাহরুখ পুত্রকে নিয়ে জোর চর্চা বি-টাউনে