উরফির পোশাক নিয়ে এ কি মন্তব্য করলেন সানি লিওন, বেবি ডলের কমেন্টে পাল্টা জবাব দিতেই শোরগোল সোশ্যাল মিডিয়ায়

| Dec 02 2022, 07:11 PM IST

সানি লিওন

সংক্ষিপ্ত

আবারও নতুন চমকে নতুন সাজে উরফি ঝড় তুলেছেন সোশ্যাল মিডিয়ায়। তার অদ্ভুত পোশাক ধারণা নিয়ে এবার কথা বললেন সানি লিওন ও।

ঘড়ি দিয়ে তৈরি স্কার্ট কিংবা রঙ করা কাঁচের গ্লাস থেকে শুরু করে ব্লেডের তৈরি পোশাক আবার কখনো অন্তর্বাস ছাড়াই রাস্তায় বেরিয়ে দর্শকদের চমকে দিয়েছেন উরফি জাভেদ। উরফি আবারও তার ফ্যাশন সেন্সে আরেকটি চমকপ্রদ টেক নিয়ে ফিরে এসেছেন। অদ্ভুত পোশাকের জেরে বেশ কয়েকবার বিতর্কের মুখে পড়েছেন আবার কখনো দর্শকদের থেকেই ট্রোল হয়েছেন পাশাপাশি অনন্য ধারণার কারণে প্রসংশিত হয়েছেন উরফি আর এবারে প্রশংসার তালিকায় যুক্ত হলেন বলিউড ডিভা সানি লিওন। উরফি পোশাক ধারণাকে 'ফ্যানটাস্টিক'র তকমা দিলেন তিনি।

উরফির প্রশংসায় সানি বলেছেন "উরফি,তোমার পোশাকটি সমুদ্র সৈকতে দিন কাটানোর জন্য একেবারে অত্যাশ্চর্য এবং আদর্শ। আমি তোমার পোশাকগুলি বেশ পছন্দ পছন্দ করি এবং এটিও দুর্দান্ত দেখাচ্ছে। এদিন উরফির পরণে ছিল কালো নেটের পোশাক যেখানে উরফির শরীর স্পষ্ট বোঝা যাচ্ছে অন্যদিকে উরফির স্তনযুগল কালো দুটি হাঁস ডিজাইন দিয়ে ঢাকা। সানির প্রশংসায় উরফি জানান "ড্রেসিং করার সময় আমার একটা নির্দিষ্ট স্টাইল আছে। আপনি হয়ত আমার সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন কিন্তু আপনি আমার পোশাকের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে পারবেন না। এটা সবসময় সবার কল্পনার বাইরে থাকে।"

Subscribe to get breaking news alerts

এছাড়াও সোশ্যাল মিডিয়ায়, উরফি জাভেদ সম্প্রতি "আস্ক মি এনিথিং" সেশনের আয়োজন করেছিলেন যেখানে একজন ভক্ত প্রশ্ন করেছিলেন যে স্প্লিটসভিলায় সবকিছুই আগে থেকে তৈরি করা হয়েছে কিনা। উরফি তাৎক্ষণিকভাবে এটিকে অস্বীকার করে এবং বলে যে, যদিও তিনি আগে একই মত পোষণ করতেন কিন্তু শোতে অংশগ্রহণের কারণে তার দৃষ্টিভঙ্গি এখন পরিবর্তিত হয়েছে। উরফি আরও জোর দিয়ে বলেন যে টিভি পর্দায় দেখানো প্রতিটি আবেগ ছিল আসল এবং ভেজালহীন।

এবিষয়ে উরফি আরও জানান "যখন আমি ছোটবেলায় প্রোগ্রামটি দেখেছিলাম, আমি ধরে নিতাম যে এই সমস্ত কিছুই স্ক্রিপ্টেড, কিন্তু অংশ নেওয়ার পরে, আমি শিখেছি যে আদেও এমন নয়। এখানে সকলেরই অনুভূতি খাঁটি। এটি আপনার জীবন হয়ে ওঠে যখন আপনি একটি মোবাইল ডিভাইস ছাড়াই ওই পরিস্থিতিতে সময় কাটান। এটি ১০০ শতাংশ বাস্তব"।

পরে, যখন অন্য ভক্ত উরফিকে তার প্রিয় স্প্লিটসভিলা ১৪ প্রতিযোগী সম্পর্কে প্রশ্ন করেছিলেন, তখন তিনি বলেছিলেন যে বন্ধুত্বের দিক থেকে, কাশিশ ঠাকুর তার হৃদয়ে একটি বিশেষ স্থান ধরে রেখেছেন। তিনি বলেন "আমি তাকে অনেক প্রশংসা করতাম। আমি এখনও তাকে প্রশংসা করি। আমার হৃদয়ে তার একটা বিশেষ জায়গা আছে। আমাদের একটি চমৎকার বন্ধুত্ব আছে। এছাড়াও আমি হামিদ বারকজিকে একজন প্রার্থী হিসেবে সত্যিই ভালোবাসতাম পাশাপাশি সৌন্দস মফকির এবং হানি কম্বোজকেও আমার ভালো লাগত।"

আরও পড়ুন

খোলা পিঠ, হাত সরাতেই বেরিয়ে এল বক্ষের একাংশ, ব্যাকলেসে আগুন জ্বালালেন 'সেক্সবম্ব'উরফি

'সেক্সবম্ব' উরফির মাসিক আয় কত জানেন? টাকার অঙ্ক শুনলে চোখ কপালে উঠবে

লাল শাড়িতে বাস্কেটবল কোর্টে মোহময়ী সানি, ব্যাকগ্রাউন্ডে চলছে ইয়ে লড়কি হ্যায় দিওয়ানি…