ব্রা-প্যান্টি পরে ফের রাস্তায় বেরিয়ে পড়লেন উরফি, সি-থ্রু ড্রেসে নির্লজ্জ তকমা জুটল ফ্যাশনিস্তার

| Dec 09 2022, 11:23 AM IST

urfi javed
ব্রা-প্যান্টি পরে ফের রাস্তায় বেরিয়ে পড়লেন উরফি, সি-থ্রু ড্রেসে নির্লজ্জ তকমা জুটল ফ্যাশনিস্তার
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

ব্রা ও প্যান্টি পরে সারা শরীর সবুজ রঙের নেট দিয়ে মুড়ে দিলেন প্রাক্তন বিগ বস প্রতিযোগী। ইনস্টাগ্রামে রিল ভিডিও শেয়ার করতেই ছিঃ ছিক্কারে ভরে গিয়েছে।

 

প্রতিদিন হাল ফ্যাশনে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি। পোশাক পরে হোক কিংবা না পরে ভক্তদের নিমেষে পাগল করে দিচ্ছেন উরফি জাভেদ। তিনি যেন কোনওমতেই নিজেকে শান্ত রাখতে পারছেন না।খুল্লামখুল্লা কাটাছেঁড়া পোশাক হোক কিংবা শাড়ি, বোল্ড লুকের জন্য তিনি ভক্তদের রাতের ঘুম কেড়ে নেন নিমেষে। বারেবারে নগ্ন হয়ে হাতে-কলমে তা প্রমাণ করে দিচ্ছেন ফ্যাশনের রানি উরফি জাভেদ। বিশেষ করে শিরোনামে থাকতে নগ্ন হওয়াটা যেন জলভাত উরফির কাছে। ফের ব্রা-প্যান্টি পরে রাস্তায় বেরিয়ে শোরগোল ফেলে দিলেন উরফি জাভেদ।

Subscribe to get breaking news alerts

প্রতিদিনই নিত্য-নতুন লুক নিয়ে ক্যামেরার সামনে হাজির হয়ে শোরগোল ফেলে দেন উরফি। এবারও তার অন্যথা হল না। ব্রা ও প্যান্টি পরে সারা শরীর সবুজ রঙের নেট দিয়ে মুড়ে দিলেন প্রাক্তন বিগ বস প্রতিযোগী। সি-থ্রু পোশাকে নিজের শরীর তো মুড়িয়েছেনই, এছাড়া মুখের অর্ধেকও ঢেকেছেন মাস্ক দিয়ে। নেটের উপর গোটা শরীরই স্পষ্ট দেখা যাচ্ছিল। ইনস্টাগ্রামে রিল ভিডিও শেয়ার করতেই ছিঃ ছিক্কারে ভরে গিয়েছে।

 

 

 

পা থেকে নাক পর্যন্ত সবুজ নেট দিয়ে ঢেকেও চরম ট্রোলড হলেন উরফি। নোংরা কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। কেউ বলেছেন, পুরো এলিয়েনদের মতো লাগছে। কেউ লিখেছেন মশারির নেট। কেউ আবার নির্লজ্জ বলতেও ছাড়েননি। উরফির বায়নাক্কা যেন কিছুতেই থামছে না। ফের নতুন ভিডিও পোস্ট করে শোরগোল ফেলে দিয়েছেন ফ্যাশন কুইন উরফি। যত দিন যাচ্ছে ততই যেন আরও বোল্ড হয়ে উঠছেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। তাকে নিয়ে সমালোচনা হবে না এমন কোনওদিন বোধহয় এখন হয়নি। সর্বদাই শিরোনামে থাকেন উরফি জাভেদ। ঠিক কীভাবে লাইমলাইটে আসা যায় সেটা সারাক্ষণ করে থাকেন উরফি জাভেদ। কর্মজীবন নিয়ে নয় বরং ব্যক্তিগত জীবনের জন্যই শিরোনামে থাকেন উরফি জাভেদ। প্রতিনিয়তই হালফ্যাশনে নিত্যনতুন ফ্যাশন স্টেটমেন্টে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি। এবারও তার অন্যথা হল না। বিভিন্ন উদ্ভট জিনিস দিয়ে নিজের মনের মতো জামা পরে শিরোনামে উঠে আসেন উরফি জাভেদ।বলিউডে কোনও কাজ না করলেও বলি নায়িকাদের থেকে কোনও অংশে জনপ্রিয়তায় পিছিয়ে নেই উরফি। হামেশাই জামা-কাপড় ছুরি-কাঁচি চালিয়ে শিরোনামে থাকেন উরফি। প্রতিদিন হাল ফ্যাশনে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি। পোশাক পরে হোক কিংবা না পরে ভক্তদের নিমেষে পাগল করে দিচ্ছেন উরফি জাভেদ। তিনি যেন কোনওমতেই নিজেকে শান্ত রাখতে পারছেন না।খুল্লামখুল্লা কাটাছেঁড়া পোশাক হোক কিংবা শাড়ি, বোল্ড লুকের জন্য তিনি ভক্তদের রাতের ঘুম কেড়ে নেন নিমেষে।