হৃত্বিক রোশন ও টাইগার শ্রফ অভিনীত ছবি ওয়ার ঘিরে প্রথম থেকেই দর্শকদের মনে ছিল উত্তেজনা তুঙ্গে। সেই ছবি পুজোর বক্স অফিসে একাই রাজত্ব করায় এবার বড় সাফল্যের মুখ দেখলেন দুই তারকা। এর আগে চার সপ্তাহে তিনশো কোটির ক্লাবে নিজের নাম লিখিয়েছিল ধুম থ্রি ছবি। সেই ছবির রেকর্ডকেও ভেঙে দিল ওয়ার। 

২০১৯-এ একের পর এক বিগ বাজেট ছবি বক্স অফিসে সাফল্য নিয়ে এসেছে। এক কথায় এই বছর বলিউড বক্স অফিসের সোনায় সোহাগা। ভরত থেকে শুরু করে কেশরী, মিশন মঙ্গল একের পর এক ছবি দর্শকদের মধ্যে ঝড় তুলতে সক্ষম হয়েছে। এবার সেই তালিকায় নাম লেখাল ওয়ার। কেবল নাম লেখানো নয়, বছরের সেরা ছবিও হয়ে উঠল ওয়ার। চলতি বছরে প্রথম কোনও ছবি যা চার সপ্তাহের মধ্যেই তিনশো কোটির ক্লাবে নিজের জায়গা পাকা করতে চলেছে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

. What about the war within? There is no war within . But then the look in his eyes gives it all away . . K.A.B.I.R

A post shared by Hrithik Roshan (@hrithikroshan) on Oct 16, 2019 at 10:08am PDT

 

ধুম থ্রি ছবি চার সপ্তাহতে ২৮৪.২৭ কোটি টাকার ক্লাবে নিজের নাম লিখিয়েছিল। মাত্র ১৬ দিনেই সেই রেকর্ডকে ছাড়িয়ে গেল ওয়ার ছবি। শুধু তাই নয়, বলিউডের আজ পর্যন্ত সেরা দশ ছবি, যা বক্স অফিসে সর্বাধিক প্রভাব ফেলেছে তার তালিকাতেও নাম লেখাল এই ছবি। বাহুবলি, দঙ্গল, সঞ্জু, পিকে, টাইগার জিন্দা হ্যায়, বজরঙ্গী ভাইজান, পদ্মাবত, সুলতান ছবির পরই নিজের জায়গা করে নিল ওয়ার। 

কড়া টক্করের তালিকায় ছিল ১৮ অক্টোবর মুক্তি পাওয়া ছবি লাল কাপতান। কিন্তু সেই ছবি আশানুরূপ প্রভাব না ফেলায় দিওয়ালিতেও ছক্কা হাঁকাবে ওয়ার। হৃত্বিক টাইগার জুটির এই ছবি সেরার তালিকায় আরও এক ধাপ এগিয়ে থাকবে তা নিয়ে কোনও সন্দেহের অবকাশ রাখে না।