Asianet News BanglaAsianet News Bangla

ব্র্যাড পিট এবং তার যুগ্ম মালিকানাধীন ওয়াইন কোম্পানির অর্ধেক বিক্রি করে দিয়েছেন আঞ্জেলিনা

ব্র্যাড পিট তার প্রাক্তন স্ত্রী অ্যাঞ্জেলিনা জোলির বিরুদ্ধে তাদের ওয়াইন ব্যবসার সুনাম নষ্ট করার অভিযোগ এনেছেন। অভিনেত্রী কোম্পানিতে তার ভাগের অংশ এক রাশিয়ান ব্যবসায়ীর কাছে বিক্রি করে দিয়েছেন বলে অভিযোগ। 

Brad Pitt accused his ex wife for selling their wine company without his consent anbsd
Author
Kolkata, First Published Jun 7, 2022, 4:53 PM IST

ব্র্যাড পিট তার প্রাক্তন স্ত্রী অ্যাঞ্জেলিনা জোলির বিরুদ্ধে অভিযোগ এনেছেন যে অভিনেত্রী তাদের ওয়াইন কোম্পানির অর্ধেক এক অপরিচিত ব্যক্তির কাছে বিক্রি করে দিয়েছেন। তারা একে অন্যের সম্মতি ছাড়া নিজেদের ভাগের অংশ বিক্রি না করার জন্য একটি চুক্তি করেছিলেন। কিন্তু অ্যাঞ্জেলিনা জোলি সেই চুক্তি ভঙ্গ করে অলিগার্চ ইউরি শেফলার দ্বারা নিয়ন্ত্রিত স্টোলি গ্রুপের একটি ইউনিটের কাছে তার অংশীদারিত্ব বিক্রি করে দিয়েছেন। ব্র্যাড পিটের দাবি যে তার প্রাক্তন স্ত্রী ইচ্ছাকৃতভাবে ওয়াইন কোম্পানির অর্ধেক বিক্রি করে তার ক্ষতি করতে চেয়েছিলেন।

আরও পড়ুন :

রাশি বলে দেবে আপনার শ্বশুরের স্বভাব কেমন, শাস্ত্র মতে রক্ষণশীল স্বভাবে হন এরা

Styling করতে হেয়ার জেল মাস্ট, এবার ঘরেই বানান এই পণ্য, রইল পদ্ধতির হদিশ

জাঙ্কফুড পিৎজার মধ্যেই লুকিয়ে রয়েছে এই পাঁচটা দারুণ স্বাস্থ্যগুণ! খাদ্যরসিকরা জানতেন ?
ব্র্যাড পিট তার প্রাক্তন স্ত্রী অ্যাঞ্জেলিনা জোলির বিরুদ্ধে একটি ফরাসি ওয়াইনারিতে তার অংশীদারিত্ব বিক্রি করার জন্য মামলা করেছিলেন। তারা ওয়াইনারিটি ফেব্রুয়ারি মাসে এক রাশিয়ান ব্যবসায়ীর থেকে একসাথে কিনেছিলেন। প্রসঙ্গত এই প্রাক্তন দম্পতি বিবাহিত ছিলেন। তারা ফ্রান্সের দক্ষিণে দ্রাক্ষাক্ষেত্র এবং বাড়ি চ্যাটো মিরাভালে বেশ কয়েকটি পারিবারিক ছুটিও একসঙ্গে কাটিয়েছেন। অ্যাঞ্জেলিনার বিরুদ্ধে ব্র্যাড পিটের আদালতে দায়ের করা সর্বশেষ মামলায়, অভিনেতা দাবি করেছেন যে তার প্রাক্তন স্ত্রী ইচ্ছাকৃতভাবে ওয়াইন কোম্পানিতে তার ভাগ বিক্রি করে আসলে তার 'ক্ষতি করতে চেয়েছিলেন'। অভিনেতার আইনি দল লস এঞ্জেলেস কাউন্টি সুপিরিয়র কোর্টে দায়ের করা নথিতে লিখেছিল যে শ্যাটো মিরাভাল তার আবেগের প্রকল্প হিসাবে পরিণত হয়েছিল যা 'একটি বহু মিলিয়ন ডলারের বিশ্বব্যাপী ব্যবসায় পরিণত হয়েছিল এবং তিনি বিশ্বের সবচেয়ে সম্মানিত রোজ ওয়াইন উত্পাদকদের একজন হয়ে উঠেছিলেন তার কঠোর পরিশ্রমের মাধ্যমে'। অন্যদিকে, ব্যবসার সাফল্যের পিছনে অ্যাঞ্জেলিনার কোনো অবদান নেই বলে দাবি করেছেন ব্র্যাড পিট। তার ফাইলিং নথিতে বলা হয়েছে, "অ্যাঞ্জেলিনা জোলি ইচ্ছাকৃতভাবে ব্র্যাড পিটকে অন্ধকারে রেখে এবং জেনেশুনে তার চুক্তির অধিকার লঙ্ঘন করে গোপনে কাজটি করেছেন,"
এখন, অভিনেতা আর্থিক ক্ষতিপূরণ দাবি করেছেন এবং তিনি চাইছেন যে তার প্রাক্তন স্ত্রীর দ্বারা করা বিক্রয়কে "অকার্যকর" ঘোষণা করা হোক। ব্র্যাড জুরি দ্বারা একটি ট্রায়ালের জন্য দাবি জানিয়েছেন। তিনি চুক্তির লঙ্ঘন, আধা-চুক্তি লঙ্ঘন, ভাল বিশ্বাস এবং ন্যায্য আচরণের অন্তর্নিহিত চুক্তির লঙ্ঘন; লুক্সেমবার্গ সিভিল কোডের ধারা ৬-১-এর অধীনে অধিকারের অপব্যবহার, চুক্তিভিত্তিক সম্পর্কের ক্ষেত্রে কঠিন হস্তক্ষেপ, সম্ভাব্য ব্যবসায়িক সম্পর্কের সাথে যন্ত্রণাদায়ক হস্তক্ষেপ; এবং গঠনমূলক আস্থা,” এই সমস্ত ধারায় মামলা করেছেন। অস্কার বিজয়ী এই দম্পতি মার্সেই এবং নিসের মধ্যবর্তী দক্ষিণ-পূর্ব ফ্রান্সের কোরেন্স গ্রামে অবস্থিত মিরাভালে একটি প্রোপার্টি কিনেছিলেন। সেখানেই ২০১৪ সালে তাদের বিয়ে হয়।

Follow Us:
Download App:
  • android
  • ios