Asianet News BanglaAsianet News Bangla

আলিয়ার উদ্দেশ্যে মজা করে কি বললেন রণবীর কাপুর? ছিঃ ছিঃ করছে সোশ্যাল মিডিয়া

সম্প্রতি লাইভ একটি অনুষ্ঠানে রণবীর, আলিয়া অর ব্রহ্মাস্ত্রের পরিচালক অয়ন মুখোপাধ্যায় ছবিটির প্রচার করছিলেন। সেখানেই আলিয়া জানান তিনি ও ছবির সকলেই এই ছবিটির প্রোমোশনের জন্য কাজ করছেন। 

Brahmastra promotions  Ranbir Kapoor says pregnant Alia Bhatt has phailod bsm
Author
Kolkata, First Published Aug 19, 2022, 8:35 PM IST

বহু প্রতীক্ষিত ছবি ব্রহ্মাস্ত্র মুক্তির সময় এগিয়ে আসছে। তেমনই পাল্লা দিয়ে এগিয়ে আসছে আলিয়া ভাটের মা হওয়ার দিন। আর রণবীর কাপুরের বাবা হওয়ার দিন। কিন্তু এই চরমতম সময় রণবীর কাপুর নিজের স্ত্রী আলিয়া ভাটকে নিয়ে এমনই মন্তব্য করলেন যা নিয়ে রীতিমত ছিঃ ছিঃ পড়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। 

সম্প্রতি লাইভ একটি অনুষ্ঠানে রণবীর, আলিয়া অর ব্রহ্মাস্ত্রের পরিচালক অয়ন মুখোপাধ্যায় ছবিটির প্রচার করছিলেন। সেখানেই আলিয়া জানান তিনি ও ছবির সকলেই এই ছবিটির প্রোমোশনের জন্য কাজ করছেন। প্রয়োজনে মুম্বই ছেড়ে বাইরেও যাবেন। সেই সময়ই রণবীর কাপুর আলিয়া ভাটের গর্ভের দিকে তাকিয়ে বলেন, আমাদের দলের কোনও সদস্যের ফাইলোড আছে। অর্থাৎ ওজনবৃদ্ধি হয়েছে। কিন্তু তারপরেও আমরা প্রচার করবে। 

রণবীর কাপুরের এই ইঙ্গিত ভালোভাবে নেয়নি নেটিজেনরা। তাঁরা রীতিমত ক্ষোভ প্রকাশ করেছেন। অনুষ্ঠানের বেশ কিছু ক্লিপ ভাইরাল হয়েছে। সেখানেই একটি ক্লিপে দেখা যাচ্ছে আলিয়া ভাটকে প্রশ্ন করা হচ্ছে তিনি যেভাবে প্রচার করার দরকার সেভাবে ব্রহ্মাস্ত্রের প্রচার করছেন না। গর্ভাবতী অবস্থায় আলিয়া বলেন তিনি ছবিরের প্রচারের জন্য সবরকম চেষ্টা করবেন। কিন্তু সেখানে রণবীরের এমন উত্তরে কিছুটা হলেও অবাক হয়েছিল অলিয়া আর অয়ন। তবে তাঁরা মুখ খোলেননি। 

আলিয়ার হয়ে মুখ খুলেছে নেটিজেনরা। রণবীরের উচ্চারণ করা 'ফাইলোড' শব্দটি ভালভাবে নেননি নেটিজেননা। গর্ভাবতী অবস্থায় কোনও মহিলার ওজন বৃদ্ধি নিয়ে এজাতীয় মন্তব্য মেনে নেওয়া যায় না বলেও মন্তব্য করেছেন তাঁরা। অনেকে আবার আলিয়াকে রণবীরের থেকে দূরে থাকার পরামর্শ দিয়েছে। অনেকে অবার বলেছেন পুরুষরা কী মনে করে, জরায়ুতে একজন মানুষ ধারণ করবে আর মহিলার চেহারা বার্বি ডলের মত থাকবে? এমনটা যে হওয়া সম্ভব নয় তাও স্পষ্ট করেছেন নেটিজেনরা। 

আলিয়া ভাটের মা হওয়ার খবরে রীতিমত উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া। অনেকেই শুভেচ্ছা জানিয়েছিলেন রণবীর ও আলিয়াকে। তারপর আলিয়া গর্ভাবতী অবস্থায় কাজ বন্ধ না করার জন্যও প্রশংসা কুড়িয়েছিলেন। কিন্তু এই অবস্থায় আলিয়াকে নিয়ে রণবীরের মন্তব্য রীতিমত ক্ষুব্দ করেছে নেটিজেনদের। 

 

Follow Us:
Download App:
  • android
  • ios