ত্রিশ বছর কেরিয়ারে একশোটি ছবি করলেন অজয় দেবগণ। অভিনেতার একশো তম ছবি ঘিরে ইতিমধ্যেই উত্তেজনা ছড়িয়েছে নেট দুনিয়ায়। ছবির কাজ প্রায় শেষ। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির একাধিক গান, মুক্তি পেয়েছে ট্রেলার। বাজেট থেকে শুরু করে ছবির উপস্থাপনা, পরিচালনা, এক কথায় বাজিমাত করেছে তানাজি। ফলে ছবি দেখার আগ্রহ ক্রমেই বাড়তে থাকে দর্শকদের মধ্যে।

আরও পড়ুনঃ '২ ঘন্টার মধ্যে বোম পড়বে সলমনের বাড়িতে', ভয়ঙ্কর বার্তায় আটক যুবক

 

 

তানাজি ছবি মুক্তির আগে হাতে রয়েছে কয়েকটাদিন। এরই মাঝে বিপাকে পড়ল তানাজি। ছবিতে ভূল তথ্য দেখানো হচ্ছে বলে দাবি তোলেন ভারতীয় ক্ষত্রিয় কোলি রাজপুত সংঘ। এই ছবিতে মারাঠা যোদ্ধা হিসেবেই দেখানো হয়েছে তানাজিকে। অভিযোগকারিদের দাবি, ছবিতে তানাজি মলুসারকে মারাঠা বংশের বলে দেখানো হয়েছে, কিন্তু তিনি আসলে ক্ষত্রিয়। এই ধরনের ভূল তথ্য ছবিতে থাকায় তা নিয়ে জোর জল্পনার সৃষ্টি হয়েছে। 

 

 

তবে বিপত্তি এখানেই ইতি নয়, রীতিমত ছবির কণ্ঠরোধ করতে ইতিমধ্যেই হাইকোর্টে মামলা দায়ের করা হয়েছে। সেই মামলার একটি কপি ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে সেন্সর বোর্ডের কাছেও। এছাড়াও রয়েছে আরও অনেক অভিযোগের তির। তানাজি ছবি মুক্তি পেতে চলেছে ২০২০ সালের জানুয়ারি মাসেয এই ছবিতে অজয় দেবগণের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে কাজলকে। এখন দেখার নয়া বিপদের মুখে কতটা টিকে থাকতে পারে তানাজি।