সলমন খান অভিনীত ছবি দাবাং প্রথমবার মুক্তির পরই বক্স অফিসে বাজিমাত করেছিল। ভক্তেরাও চুলবুল পান্ডেকে আপন করে নিয়েছিল। কিন্তু কোথাও গিয়ে যেন প্রথম ছবিতেই মেটেনি খিদে। তাই ছবির সিক্যুয়েল মুক্তির পর থেকেই একের পর এক ছক্কা হাকিয়েছেন সলমন খান। এবার পালা দাবাং থ্রি ছবির। শীতের মুক্তিতে পর্দায় আসতে চলেছে আবারও চুলবুল পান্ডে।

ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির প্রথম লুক থেকে শুরু করে, পোস্টার, টিজার ও গান। ছবির প্রথম গানটি মুক্তিতে সকলে বেজায় খুশি হলেও পরবর্তী গান মুক্তির পরই সমস্যা দেখা দেয়। দাবাং থ্রি ছবির সিক্যুয়েলের টাইটেল ট্রাক মুক্তি পাওয়ার পরই শুরু হয় গান নিয়ে একাধিক বিতর্ক। সেখানেই দেখা গিয়েছে সলমন খানের চারপাশে গানের তালে নাচছেন সাধু সন্যাসীরা। 

এখানেই শেষ নয়, সঙ্গে আরও দেখা যায় যে একই ফ্রেমে ধরা দিয়েছেন ব্রহ্মা, বিষ্ণু, মহেশ্বর। তাঁর একই সঙ্গে আশির্বাদ করছেন চুলবুল পান্ডেকে। গানে এই দৃশ্য দেখা পর থেকেই এক শ্রেণী মানুষ বেজায় চটলেন। প্রকাশ্যে জানালেন প্রতিবাদ। এই অংশের মাধ্যমে হিন্দু আবেগকে আঘাত করা হয়েছে। এই মর্মে সুনীল ঘানওয়াত নামক এক ব্যক্তি সেন্সর বোর্ডে আর্জি জানিয়েছেন যাতে ছবির ওপর স্থগিতাদেশ ধার্য করা হয়। যদিও এই বিষয় এখনও প্রকাশ্যে কিছুই জানাননি সলমন খান।