ঠিক এক বছর আগের কথা। ১৪ নভেম্বর সাত পাকে বাধা পড়েছিলেন দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুর। অনবদ্য লুকে সেদিন সেজে উঠেছিল ইতালির লেক কেমো। দেখতে দেখতে কেটে গেল একটি বছর। প্রথম বছর ট্রিপ থেকে শুরু করে ছবির কাজ, ব্যস্ততা, পুরষ্কার সব মিলিয়ে খবরের শিরোনামেই ছিলেন এই জুটি। এবার এক বছর পূর্ণ হওয়ায় দেশে ফিরলেন দুই বলিউড তারকা।

উপলক্ষ্য ছিল বন্ধুর বিয়ে। কিন্তু তারই ফাঁকে দীপবীর পালন করছেন তাঁদের প্রথম বিবাহবার্ষিকী। পার্টি-শুভেচ্ছা তো রয়েইছে। কিন্তু এই জুটি ঈশ্বরের আশীর্বাদ নিয়েই শুরু করলেন দিন। ১৪ নভেম্বর পৌঁছে গেলেন দক্ষিণের ভেঙ্কটেশ্বরের মন্দিরে পুজো দিতে। সেখানেই ফ্রেমবন্দী হলেন এই জুটি। অনবদ্য লুকে এক কথায় তাক লাগালেন সকলকেই। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Deepika and Ranveer with their entire family will be at Tirupati visiting the Balaji & the Padmavati temple & then fly to Amritsar to visit the Golden Temple on the 15th of Nov to seek blessing for their 1st wedding anniversary ❤️❤️❤️❤️❤️ - — ديبيكا ورانفير مع عائلتهم بيروحون تيروباتي عشان يزوروا معبد بادمافاتي وبالاجي وبعدها بيسافروا لأمرتسر يزوروا المعبد الذهبي في اليوم ١٥ من نوفمبر ، في ذكرى زواجهم الأولى ❤️❤️❤️ - — #deepikapadukone #ranveersingh #deepveer @ranveersingh @deepikapadukone

A post shared by ᴅᴇᴇᴘᴠᴇᴇʀ | FAN ACCOUNT (@deepveer.video) on Nov 12, 2019 at 8:17am PST

 

এখানেই শেষ নয়। রাত পোহালেই তাঁরা পৌছে যাবেন অমৃতসরে। সেখানে স্বর্ণমন্দির দর্শন করবেন তাঁরা। তবে কেবলই দুই তারকাই নন, এই সফরে সামিল তাঁদের পরিবারও। সকলকে নিয়েই বৃহস্পতিবার বালাজি দর্শন করার পর পদ্মাবত জুটি দর্শন করবেন পদ্মাবতী মন্দির। পরিকল্পনা বলতে এতটাই, বাকিটা সেলিব্রেশনের পালা। দীপবীরের বিবাহবার্ষিকীতে সোশ্যাল মিডিয়ার পাতাও ভরে উঠল শুভেচ্ছা বার্তায়।