এষা দেওয়লের মেয়ে রাধ্যার জন্মদিনে বিশেষ পার্টির আয়োজন। তারকা সন্তান মানেই জন্মলগ্ন থেকেই তাঁদের ওপর স্পটলাইট। তাই খুদে তারকার জন্মদিনের পার্টিও হল বেজায় নজর কাড়া। নিমন্ত্রণ পেল ইন্ডাস্ট্রির বন্ধুরাও। সময় মত হাজির হল সকলেই। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#eshadeol and #bharattakhtani daughter #radhyatakhtani 2nd birthday bash #viralbhayani @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on Oct 20, 2019 at 4:45am PDT

 

২ বছরে পা দিল এষা কন্যা রাধ্যা। এদিন সপরিবারে তাঁর জন্মদিন পালন করা হয়। রবিবার সেই উপলক্ষেই পার্টিতে হাজির হন এষা দেওয়লের মা হেমা মালিনী। পোজ দিয়ে ছবি তোলেন নাতনীর সঙ্গে। ছোট্ট রাধ্যার জন্মদিনের পার্টিতে  আসার নিমন্ত্র পেয়েছিল সইফ-করিনা পুত্র তৈমুর। তারই কিছুক্ষণের মধ্যেই রেড কার্পেটে হাজির কুণাল খেমু-সোহা আলি খান মেয়ে ইনায়া। 

 

 

রাধ্যা তাখতানির জন্মদিনে এই বিশেষ আয়োজন দেখে বেজায় খুশি নবাবপু্ত্র। জিন্স-সার্ট পরেই পার্টিতে হাজির হন তিনি। একইভাবে ইনায়া মায়ের সঙ্গে লুক দিল ক্যামেরায়। বার্বি পোশাকে এদিন সেও সকলের নজর কাড়ে। 

 

 

কয়েকদিন আগেই ইনারার জন্মদিন পালন হয়েছিল ধুমধামে। ফলে স্কুল কিংবা খেলার মাঠ নয়, ছোট থেকেই বিটাউনের খুদেদের সঙ্গে আলাপপর্ব থেকে শুরু করে পরিচয় সেড়ে রাখছেন ছোটরা। বাবা-মায়ের সঙ্গে নয়, তৈমুর একাই তার ন্যানির সঙ্গে জন্মদিনের শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন পার্টিতে। এদিন ছোটদের এই পার্টির ছবি সোশ্যাল মিডিয়ায় মুহুর্তে ছড়িয়ে পড়ে।