লকডাউনের মধ্যে কী প্রয়োজন ছিল মদের দোকান খোলার, এমনই প্রশ্ন তুলেছে যখন বলিউডের একাংশ তখনই সামনে আসে রাকুল প্রীতের এক ভিডিও। লকডাউনের মধ্যেই বাড়ি থেকে বেড়িয়ে মদ কিনছেন রাকুল। এই ভিডিও মুহ৮ূর্তে ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। ভিডিওতে থাকা অভিনেত্রী রাকুল প্রীতের দিকে ওঠে অভিযোগের আঙুল। কিন্তু সত্যি কি অভিনেত্রী লকডাউন ভেঙে গিয়েছিলেন মদের দোকানে...!

আরও পড়ুনঃ অবিকল মাধুরী দীক্ষিত, ছবি পোস্ট করে খোলসা করলেন অভিনেত্রী

ভিডিওতে দেখা যাচ্ছে রাকুল মাস্ক পরে রাস্তায় রয়েছে। একটি ওষুধের দোকান থেকে তাঁকে বেরতেও দেখা যায়। কিন্তু তাঁর হাতে থাকা প্যাকেট ও পকেটের না দেখা বস্তুটি ঠিক কী তা নিয়ে ওঠে একাধিক প্রশ্ন। ট্রোলের শিকার হয়ে চুপ থাকতে পারলেন না রাকুল। ভাইরাল ভিডিও নিয়ে \মুখ খুললেন অভিনেত্রী। বেশি কথা না বাড়িয়ে মজার ছলে লিখলেন, ও আচ্ছা, আমি তো জানতামই না যে ওষুধের দোকানে মদও বিক্রি হয়। 

 

 

পাশাপাশি বেশ কিছু মানুষ প্রশ্ন তোলে এই ভিডিও হয়তো লকডাউনের কিছু সময় আগেকার। কারণ রাকুলের আসে পাশে বেশ কিছু গাড়ি দেখা যায়। রাস্তায় দেখা গিয়েছে অটো দাঁড়িয়ে থাকতে, সাইলেন, বাইক ও গাড়িও চলছে। ফলে এই ভিডিও যে রাকুলের লকডাউনে মদ কিনতে যাওয়ার তা প্রমাণ হয় না। ভিডিওতে স্পষ্ট দেখা যায় তিনি ওযুধের দোকান থেকেই বেরচ্ছেন, পাশাপাশি পোস্টেও তাই লিখেছেন রাকুল। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা