আবারও পর্দায় ফিরছে কাজল-অজয় জুটির জাদু। অজয় দেবগণের আগামী ছবি তানাজি নিয়ে এখন বেজায় ব্যস্ত অজয় দেবগণ। ইতিমধ্যেই প্রকাশ পেয়েছে সেই ছবির প্রথম লুক। আগামী বছরই মুক্তি পাবে এই ছবি। এখানেই তানাজির ভুমিকায় অভিনয় করছেন অজয় দেবগণ। বিপরীতে দেখা যাবে কাজলকে। সোমবার প্রকাশ্যে এল সেই তাজলের প্রথম লুক। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন অজয় দেবগণ। 

ছবি নিয়ে প্রথম থেকেই অজ দেবগণের উত্তেজনা ছিল তুঙ্গে। কারণ এটি অভিনেতার জীবনের একশোতম ছবি। ত্রিশ বছরের অভিনয় জগতে সেঞ্চুরি মারার মুখে কাজলকেই পাশে নিলেন অজয়। এই ছবি অজয় দেবগণের কাছে যথেষ্ট গুরুত্বপূর্ণ তা তিনি বারংবারই প্রকাশ্যে জানিয়েছে। এবার তবে এত দিন প্রকাশ্যে আসেনি ছবিতে কাজলেন লুক। এবার সেই লুকই সকলের সামনে তুলে ধরলেন অজয় দেবগণ। শুধু তাই নয়, সঙ্গে লিখলেন, তানাজি-র সাহসের সাহারা, তাঁর বলের শক্তি। 

 

 

সাবিত্রীবাঈ-এর চরিত্রেই দেখা যাবে কাজলকে অভিনয় করতে। এর আগে প্রকাশ্যে এসেছে তানাজি-র চরিত্রে অজয় দেবগণের লুক। মারাঠা সাজে এদিন সকলের নজর কাড়লেন কাজল। ফলে ছবি ঘিরে এখন ভক্তদের উত্তেজনা এক কথায় তুঙ্গে। একে একশো তম ছবি, তার ওপর কাজল-অজয় দেবগণ জুটি। বর্তমানে পুরোদমে চলছে ছবির কাজ, জানুয়ারী মাসেই মুক্তি পাবে এই ছবি।