Asianet News BanglaAsianet News Bangla

Bob Saget Dead: প্রয়াত ফুল হাউস স্টার, কমেডিয়ান বব সাগেত, হোটেল মিলল মরদেহ

প্রয়াত কমেডিয়ান, সকলের প্রিয় ফুল হাউস স্টার বব সাগেত। লক্ষ্য লক্ষ্য মানুষের মনে যাঁর জায়গা, সেই সেলেবের প্রতিটা কাজই এক কথায় সুপারহিট, আচমকাই তাঁর মৃত্যু সংবাদ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ায় রীতিমত ভেঙে পড়েছে ভক্তমহল। 

full house star and comedian bob saget found dead at hotel bjc
Author
Kolkata, First Published Jan 10, 2022, 2:23 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বিনোদন জগতে ( Entertainment World) শোকের ছায়া, প্রয়াত কমেডিয়ান, সকলের প্রিয় ফুল হাউস (Full House Star) স্টার বব সাগেত (Bob Saget)। লক্ষ্য লক্ষ্য মানুষের মনে যাঁর জায়গা, সেই সেলেবের প্রতিটা কাজই এক কথায় সুপারহিট, আচমকাই তাঁর মৃত্যু সংবাদ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ায় রীতিমত ভেঙে পড়েছে ভক্তমহল। বব সাগেতেরে (Bob Saget) বিপুল ফ্যান ফলোয়ার, আমেরিকার এই কমেডিয়ানের (Comedian Bob Saget) মৃত্যুতে বিনোদন জগতে শোকের ছায়া। 

রবিবারই মেলে এই খবর। ফ্লোরিডার এক হোলেটে (Flodria Hotel) মেলে তাঁর মরদেহ, দেখা মাত্রই খবর দেওয়া হয় স্থানীয় পুলিশকে। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসা খবর অনুযায়ী, অবচেতন হয়ে থাকা ব্যক্তিটির কোনও সারা শব্দ পাওয়া না গেলে খবর দেওয়া হয়, ঘটনায় কোনও ধরনের মদ্যপান বা মাদকের সংযোগ নেই বলেই সূত্রের খবর। মাত্র ৬৫ বছর বয়সে সকলকে ছেড়ে চলে গেলেন বব (Bob Saget)। এক কথায় বলতে গেলে তিনি ছিলেন ফুল হাউসের হার্ট। তিনি মোট আটটি সিজন চালিয়ে ছিলেন। ১৯৮০ থেকে ১৯৯০ সাল পর্যন্ত তিনি জনপ্রিয় টিভি শো ফুল হাউসের (Full House) মধ্যে দিয়ে হয়ে উঠেছিলেন ব্লকবাস্টার। তাঁর তিন কন্যা সন্তান রয়েছে। এছাড়াও আমেরিকার (US Comedian) জনপ্রিয় রম্য হোম ভিডিওর হোস্ট ছিলেন। 
 

full house star and comedian bob saget found dead at hotel bjc

আরও পড়ুন- Golden Globe 2022: প্রকাশ্যে সেরার সেরা তালিকা, গোল্ডেন গ্লোব এবার উঠে এলো কাদের হাতে

আরও পড়ুন- Deepika Padukone On COVID 19: মানসিক স্বাস্থ্য নিয়ে একাধিকবার সরব দীপিকা

আরও পড়ুন- KATRINA-VICKY RELATION: বিটাউনের অলক্ষ্যে বন্ধুর বাড়িতেই বাড়ছিল সম্পর্ক, ভিক্যাটের গোপন ফান্ডা ফাঁস

এই খবরের পরই বিশ্ব জুড়ে একরে পর এক সেলেব মহলের পোস্ট ভরতে থাকে নেট দুনিয়ার (Viral Post) পাতায়। প্রত্যেকেই তাঁর প্রতি ভালোবাসা জ্ঞাপন করে জানান, যে তাঁকে ঠিক কতটা ভালোবাসা ও শ্রদ্ধায় ভরিয়ে রেখেছিল ভক্তমহল। তাঁর পরিবার (Family Statement) থেকেও জানান হয়, তিনি ছিলেন পরিবারের প্রাণকেন্দ্র, তিনি নেই এ যেন বিশ্বাসই হয় না। আমরা শোকার্ত এই সংবাদ জানিয়ে যে সকলের প্রিয় বব সাগেত আর নেই। এই সময়টা একটু একা থাকতে চায় পরিবার, ব্যক্তিগত বিষয় ও প্রসঙ্গ থেকে চাই খানিক বিরতি, এই ধাক্কা সালে ওঠার জন্য। তবে গোটা বিশ্বের ভালোবাসা ও তাঁর কাজ দিয়েই বব তাঁর পরিবারের কাছে অমর হয়ে থাকে বলেই পরিবারের তরফ থেকে জানানো হয়। 

Follow Us:
Download App:
  • android
  • ios