একে একে বেড়ে চলেছে আক্রান্তের সংখ্যা। ফের এক হলিউড অভিনেতার জীবনে কোপ পড়ল করোনার। 'হেল বয়' অভিনেতা ড্যানিয়েল ডে কিম আক্রান্ত হলেন করোনা ভাইরাসে। ৫১ বছর বয়সী এই অভিনেতা নিজের ইনস্টাগ্রামের মাধ্যমে খবরটি প্রকাশ্যে আনেন।

আরও পড়ুনঃঅবশেষে সুবিচার মিলল নির্ভয়ার, ধর্ষকদের ফাঁসিতে খুশি বলি তারকারা

আরও পড়ুনঃআলিয়াকে ছেড়ে কি ক্যাটরিনার কাছে ফিরলেন রণবীর, জল্পনা তুঙ্গে

গতকালই ভারতীয় বংশোদ্ভূত হলিউড অভিনেত্রী ইন্দিরা ভার্মার করোনায় আক্রান্তের খবর ছড়িয়ে পড়ে। এই খবর স্বাভাবিকভাবেই হতাশ হয়েছিল সিনেপ্রেমীরা। এই খবরের রেশ কাটিয়ে উঠতে না উঠতেই ড্যানিয়েলের খবরে ছেয়ে গেল গোটা দুনিয়া। ইনস্টাগ্রামে ভিডিওতে এই চাঞ্চল্যকর তথ্যের বিষয় কথা বলেন ড্যানিয়েল। 

 

 

দিন কতক আগেই বাড়ি ফিরেছেন তিনি। এরই মধ্যে করোনা টেস্ট পজিটিভ আসে তাঁর। নিউ ইয়র্ক তিনি যে সিরিজের শ্যুটিং করছিলেন সেখানে তিনি একজন ডাক্তারের ভূমিকায় অভিনয় করছিলেন। সিরিজের গল্পের বিষয়বস্তুও হল এমনই মহামারী ভাইরাস নিয়ে। বাড়ি ফেরা মাত্রই শরীরের মধ্যে নানা অস্বস্থি বোধ করেন তিনি। তারপরই করোনার পরীক্ষা করান তিনি। আপাতত হোম কোয়ারেন্টাইনেই রয়েছেন অভিনেতা।

আরও পড়ুনঃঅনলাইনে রাজ চক্রবর্তীর নাম ভাড়িয়ে প্রতারণা, চাঞ্চল্য টলিউডে

এখনও পর্যন্ত হলিউডের বেশ কয়েকজন নাম লিখিয়েছেন আক্রান্তেরক তালিকায়। যেখানে ইন্দিরা ভার্মা সহ টম হ্যাঙ্কস, রিটা উইলসন, ইদ্রিস এলবা, ওলগা ক্যুরিলেঙ্কো, রেচেল ম্যাথিউস, ক্রিস্টোফার হিফজুর নাম রয়েছে।