বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির পরিচালকদের মধ্যে বেশ জনপ্রিয় রাজ চক্রবর্তী। তার হাত ধরে বাংলা ইন্ডাস্ট্রি যেন অন্য পরিচিতি পেয়েছে। এমনকী তার হাত ধরে যারা বাংলা সিনেমা জগতে পা রেখেছিলেন তারা আজকের সফল অভিনেতা অভিনেত্রী। বরাবরই নতুন মুখদের নিয়ে কাজ করাতে তিনি ভালবাসেন। আর সেই সুযোগকে কাজে লাগিয়েই বড়সড় প্রতারণার ফাঁদ পেতেছে এক ব্যক্তি।

আরও পড়ুন-করোনা আতঙ্কে এ কি করলেন সোনম, দুরন্ত গতিতে ভাইরাল ভিডিও...

রাজ চক্রবর্তীর নামে ফেক প্রোফাইল বানিয়েছিলেন সুভাষ দাস নামের ওই ব্যক্তি। সিনেমায় সুযোগ দেওয়ার নাম করে বিভিন্ন বয়সী মেয়েদের সঙ্গে বন্ধুত্ব করে সেইসব মেয়েদেরকে সিনেমায় সুযোগ দেওয়ার নাম করে প্রতারণা করতে থাকে ওই যুবক। আর সিনেমার সুযোগ দেওয়ার নাম করে মোটা টাকা আবেদন করে ওই যুবক। মেয়েরাও সিনেমায় সুযোগ পাওয়ার আশায়  টাকা দিয়ে দিত। এই ভাবে ৭০,০০০ টাকা হাতিয়ে নেয় ওই ব্যক্তি।

আরও পড়ুন-করোনায় প্রেমিককে চুমু খান ঠিক এইভাবে, উপায় বাতলালেন পুনম...

এইভাবে চলতে থাকে প্রতারণা। অবশেষে কাজ না পেয়ে পুলিশে অভিযোগ করে দুই মেয়ে। তাদের অভিযোগের ভিত্তিতে ওই ব্যক্তিতে ধরে চন্দননগর থানার পুলিশ। প্রতারকের কাছ থেকে একাধিক সিমও উদ্ধার করা হয়েছে। তবে এই চক্রে আরও কেই জড়িত আছেন কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। বিষয়টি রাজ চক্রবর্তীকেও জানানো হয়েছে। তিনি সেশ্যাল সাইটে পুলিশকে ধন্যবাদও জানিয়েছেন।  সম্প্রতি কয়য়েকদিন আগে  একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে কিনা শুভশ্রীর গালে চুমু খেতে দেখা যাচ্ছে রাজ চক্রবর্তীকে। নিজেদের ইনস্টাগ্রামে  অন্তরঙ্গ মুহূর্তের ছবি নিমেষে ভাইরাল হয়েছে।