২০১৯ যেন হৃত্বিকের কামব্যাক বছর। বেশ কয়েকবছর বিরতির পর পর্দায় ফিরেছিলেন হৃত্বিক। আবারও সেই অভিনয় জাদু থেকে শুরু তাঁর হট উপস্থাপনা, দর্শক যেন আবারও ফিরে পেয়েছিল সেই পুরনো হৃত্বিক আমেজ। তবে প্রাপ্তীর তালিকাতে কেবলই রয়েছে বক্স অফিস এমনটা নয়, তার সঙ্গে রইল উপরি পাওনাও। 

সম্প্রতি ঘোষণা করা হল এশিয়ার শ্রেষ্ঠ সেক্সি পুরুষের নাম। এশিয়ার তাবর তাবর অভিনেতী-মডেলদের পেছনে ফেলে এবার সেরার তালিকায় প্রথম নামটি লেখালেন হৃত্বিক। তবে যুদ্ধ কেবল ২০১৯-এ নয়, শেষ দশ বছরের মধ্যে তিনিই হট, সমীক্ষা এমনটাই বলছে। লন্ডনে বুধবারই প্রকাশ্যে এল এই রিপোর্ট। সেখানেই অনলাইন নির্বাচনের মাধ্যমেই দর্শকেরা ভোট করেছেন এশিয়ার প্রতিযোগীদের হয়ে। 

 

 

সেই নির্বাচনের মাধ্যমেই ওঠে এসেছে এই তথ্য। সারা বিশ্ব জুড়ে হওয়া এই নির্বাচনের ফলাফল প্রকাশ্যে এল ৪ ডিসেম্বর। সেখানেই দেখা ২০০৯ থেকে ২০১৯ সাল পর্যন্ত হৃত্বিক একাই একশো। বছরের শুরুটা ছিল সুপার ৩০ দিয়ে। সেই ছবি বক্স অফিসে বাজিমাত করতে না করতেই এল ওয়ার। সেখানেও ছক্কা হাকালেন হৃত্বিক। হাতে রয়েছে রামায়ণের কাজ, সঙ্গে এরও এক গুচ্ছ চিত্রনাট্য। বছরের শেষে মুকুটে এল নয়া পালক। খবর প্রকাশ্যে আসতেই ভক্তদের মনে খুসির ফোয়ারা। হৃত্বিক আনন্দের সঙ্গেই জানান, আমায় ভোট  করার জন্য সকলকে ধন্যবাদ।