প্রতিদিনই সেলিব্রিটিদের কোন না কোনও অনুষ্ঠানে হাজির হতেই হয়। কিন্তু সেই অনুষ্ঠানে যাওয়ার জন্য নির্দিষ্ট পোশাক কী হবে তা নিয়ে মাথা ব্যথা থাকে তারকাদের ডিজাইনারের। কোথাও কোনও খামতি থাকার জো নেই। কী রঙ, কী ধরনের পোশাক, কোন অনুষ্ঠানের জন্য তা মানানসই হাজারও চিন্তার পর গিয়ে তৈরি হয় একটি পার্ফেক্ট লুক। 

আরও পড়ুনঃ কেন দেওয়া হল না পুরষ্কার, অনুষ্ঠান না করেই বেরিয়ে গেলেন শাহিদ কাপুর

অনুষ্ঠানে আসা মাত্রই পোজ দিয়ে ছবি তুলে সকলকে তাক লাগিয়ে দেন তারকারা। জাহ্নবীর ক্ষেত্রেও তা ব্যতিক্রম নয়। তবে সম্প্রতি একটি অনুষ্ঠানের রেড কার্পেটে জাহ্নবী যা করলেন তা দেখে নেটিজেনদের চোখ কপালে। একটি সুন্দর পালক জামাতে এদিন হাজির হয়েছিলেন তিনি। কিন্তু কিছুক্ষণের মধ্যেই ধরা পড়ে এই পোশাকটি অন্য কারুর থেকে কপি করা। মুহুর্তে তা ভাইরাল হয় নেট দুনিরায়। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

🧚‍♀️❄️

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor) on Dec 9, 2019 at 9:31pm PST

 

কয়েকমুহুর্তেই ধরা পড়ে গেল সেই পোশাকটি কপি করা হয়েছে সারবিয়ান ডিজাইনার মিহাইলো-র থেকে। একই দেখতে জামার পোশাক সোশ্যাল মিডিয়াতে রাতারাতি ছড়িয়ে পড়ে। যদিও জাহ্নবীর বক্তব্য অন্য। তিনি নাকি এই বিষয় কিছুই জানতেন না। নিজেই খবর পাওয়ার পর আগ বাড়িয়ে জানতে চেয়েছিলেন আদৌ পোশাকটি তাঁদের তৈরি করা কি না! স্পষ্ট উত্তর মেলে এদিন জাহ্নবীর। তাঁকে জানানো হয়, এই পোশাকটি কপি করা। মুহূর্তে সেই বার্তা ভাইরাল হয় নেট দুনিয়ায়।