সোমবারই প্রয়াত হয়েছেন বলিউজ ডিজাইনার মণীশ মালহোত্রার বাবা। খবর পাওয়া মাত্রই  বি-টাউনে পড়ে শোকের ছায়া। তড়িঘড়ি মণীশের মুম্বইয়ের বাড়িতে হাজির হন করণ জোহার, শাবানা আজমি। এদিন বেলাতেই তাঁর শেষকৃত্য সম্পন্ন করা হয়। বিকেল থেকেই মণীশের বাড়িতে একের পর এক তারকাদের ভিড় জমতে থাকে।

মণীশ মালহোত্রা একের পর এক বাঘা বাঘা অভিনেতা-অভিনেত্রীদের পোশাক ডিজাইন করে থাকেন। ফলে তাঁর বাড়িতে শোকের ছায়া পড়া মাত্রই সমবেদনা জানাতে হাজির হন সকলেই। খবর পাওয়া মাত্রই সেখানে হাজির হন পরিচালক থেকে অভিনেতা-অভিনেত্রীরা। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#jayabachchan at #manishmalhotra 🏠

A post shared by Insta Bollywood (@_instabollywood_) on Nov 18, 2019 at 4:22am PST

 

এদিন সন্ধ্যায় এখানে হাজির হতে দেখা যায় বচ্চন পরিবার থেকে শুরু করে খান, এমন কী আলিয়াকেও দেখা যায় নীতু সিংএর সঙ্গে মণীশের বাড়িতে প্রবেশ করতে। 
সেলিব্রিটিদের উপস্থিতি ফ্রেমবন্দী করতে এদিন সাংবাদিকরাও হাজির হন মণীশ মালহোত্রার বাড়ির সামনে। এখানেই ঘটে বিপত্তি। মণীশের বাড়ি থেকে বেরনোর সময় জয়া বচ্চনের ছবি তুললে গেলে তিনি রীতিমত বিরক্তি প্রকাশ করেন এবং জানান, আপনাদের কোনও সহবৎ নেই! এই পরিস্থিতি যখন আপনাদের পরিবারে ঘটে তখন আমি দেখতে চাই আপনাদের প্রতিক্রিয়া কী থাকে! এরপরই তিনি গাড়িতে উঠে বেরিয়ে যান।