বেবিবাম্পের ছবি পোস্ট করা এখন নেট দুনিয়ার ট্রেন্ড। সেই তালিকাতে নাম লিখিয়েছেন একের পর এক সেলিব্রিটি। তবে সকলের পোজই যেন ছাপিয়ে গেলেন কল্কি কোয়েচলিন। তাঁর নিত্যনতুন ছবি দেখে নেট দুনিয়ায় ঝড় উঠছে অহরহ। কখনও হট লুকে, কখনও আবার যোগা পোজ-এ। নিজেকে তুলে ধরে সকলের কাছে নজির গড়ছেন কল্কি।

আরও পড়ুনঃ শুধু সুন্দরই নন, তিনি কত বড় মনের মানুষ তা বুঝিয়ে দিলেন সারা

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Need to put my feet up. Quite literally. #swellings #pregnancy #longdays

A post shared by Kalki (@kalkikanmani) on Jan 12, 2020 at 6:54am PST

 

এখনও পর্যন্ত বিয়ের পিঁড়িতে দ্বিতীয়বার বসেননি কল্কি। অনুরাগের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর থেকেই নিজের কেরিয়ার নিয়ে বেজায় ব্যস্ত হয়ে পড়েছিলেন কল্কি কোয়েচলিন। তারই মাঝে ছিল সম্পর্কের হাতছানিও। সেই ডাকে সারা দিয়েই গর্ভবতী হন কল্কি। প্রকাশ্যেই জানান, যে তিনি বুঝতেই পারেননি যে তিনি মা হতে চলেছেন। এমন মন্তব্যের পর রীতিমত সমালোচনার মুখে পড়তে হয়েছিল কল্কিকে। 

 

 

যদিও সে সবই এখন অতীত। বিয়ের আগেই নিজের সন্তানের মা হতে চলেছেন কল্কি। কাজ থেকে খানিকটা ছুটি নিয়ে এখ বাড়িতেই সময় কাটছে তাঁর। অবসরে তুলে নেওয়া দু-একটা ছবি, কিংবা ফোটোশ্যুটের হট লুক, নিজেই ধরা দিলেন তিনি নয়া লুকে। নেট দুনিয়ায় প্রশংসিতও হয়েছেন বহুবার। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেন কল্কি একটা ছবি। যেখানে দেখা গেল বেবিবাম্প নিয়ে শুয়ে পা ওপরে তুলে পোজ দিয়েছেন অভিনেত্রী।