ফের করণ জোহরকে আক্রমণ করলেন কঙ্গনা রানাওত। করণ জোহরের চ্যাট শো কফি উইথ করণে এসে সরাসরি তোপ দেগেছিলেন কঙ্গনা। মুখের উপরেই বলেছিলেন বলিউডে নেপোটিজম বা স্বজনপোষণ চলে। আর সেই অভিযোগের নিশানায় ছিলেন খোদ করণ জোহর। এই এপিসোডটি নিয়ে বিতর্কও তৈরি হয়। এই শোয়ের পর থেকে দুজনের প্রায় মুখ দেখাদেখি বন্ধ হয়। 

কিছুদিন আগেই  মুক্তি পেয়েছিল কঙ্গনার মণিকর্ণিকা। সেই ছবি থেকে একটি দৃশ্য ভাইরাল হয়। ভিডিওতে দেখা যাচ্ছিল একটি কাঠের ঘোড়ার উপরে বসে অভিনয় করছেন কঙ্গনা। সম্প্রতি আর একটি সংবাদমাধ্যমের কাছে ইন্টারভিউতে করণ জোহরের বিরুদ্ধে এই প্রসঙ্গে তোপ দাগেন কঙ্গনা। তিনি বলেন ওই ভিডিওটি ভাইরাল করানোর পিছনে হাত ছিল নেপোটিজম গ্যাং-এর। কঙ্গনার দাবি,  করণ জোহরের নেতৃত্বেই এই গ্যাং চলছে। 

কঙ্গনা দাবি করেন, ওই একই সময়ে বলিউডের নেপোটিজম গ্যাং থেকে আরও দুজন নায়িকা ঘোড়ায় চড়া শিখছিলেন। কিন্তু তাঁরা শেষ পর্যন্ত ঘোড়ায় চড়া রপ্ত করে উঠতে পারেনি বলে হিংসেয় কঙ্গনার নামে কুৎসা রটাচ্ছেন। আর এই সমস্ত চলছে করণ জোহরের তদারকিতে।  এমনই দাবি বলিউডের রিভলভার রানির। 

এমনকী, কঙ্গনা এ-ও দাবি করেন করণ জোহর চিত্র সমালোচকদের টাকা দেন, যাতে কঙ্গনার ছবি সম্পর্কে খারাপ রিভিউ লেখা হয়। 

করণ জোহর নিজের ব্যাপারে ঢ্যাঁড়‌া পেটান বলেও দাবি করেন বলিউডের কুইন। নায়িকার  কথায়, আমি বিভিন্ন হাসপাতালের পাশে দাঁড়িয়েছি। আমার যোগা শিক্ষককেও আড়াই কোটি টাকার ফ্ল্যাট উপহার দিয়েছি। কিন্তু কেউ এগুলি জানতে পারেন না, কারণ আমি ঢ্যাড়া পেটাই না।