ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন তুললে অনেক তারকাই তা খুব একটা ভালো চোখে নেন না। তবুও তাঁদের নিয়ে জল্পনা সর্বদাই থাকে তুঙ্গে। কবে কোথায় কখন কোন কিংবা কার সঙ্গে, একাধিক প্রশ্নবানে জর্জরিত হতে হয় সকলকে। অন্যদিকে ভক্তদের নজরেও সর্বদা থাকেন তাঁরা। হাঁড়ির খবর থেকে শুরু করে প্রেম-বিচ্ছেদ, কৌতুহলের তালিকা থেকে বাদ পরে না কিছুই। 

সম্প্রতি এমনই পরিস্থিতি তৈরি হয়েছে কার্তিক আরিয়ানের জীবনে। সারার সঙ্গে সম্পর্কে আসার পর থেকেই যেন চর্চার তুঙ্গে ওঠে কার্তিকের জীবন। যদিও সেই সম্পর্কে সম্প্রতি ইতি টেনেছেন তাঁরা দুজনেই। কাজের চাপে নাকি সময়ের অভাব। তাই প্রেম করা হয়ে উঠছে না। তারপর থেকে ব্রেকআপের কারণ খুঁজে বেড়াচ্ছেন সকলে। এবার সামনে এল নতুন তথ্য। কার্তিকের সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন অনন্যা। সম্প্রতি তাঁদের একই সঙ্গে দেখাও গিয়েছে এক রেস্তোরাতে। 

এই নিয়ে কার্তিককে প্রশ্ন করা হলে একপ্রকার অসন্তোষই প্রকাশ করেন অভিনেতা। তাঁর মতে একজনের সঙ্গে রেস্তোরাতে গিয়ে দুটো রুটি খেলে সকলে প্রশ্ন করেন, কিন্তু সম্প্রতি অমিতাভের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন তিনি, কই, সেই ছবিকে নিয়ে তো কেউ প্রশ্ন করছে না। যদিও এখন বি টাউনে কান পাতলেই শোনা যাচ্ছে অন্য খবর, অনন্যার সঙ্গেই নাকি এখন সময় কাটাচ্ছেন কার্তিক।