Asianet News BanglaAsianet News Bangla

সুস্মিতা সেন এবং ললিত মোদীর সম্পর্কের খবরে রণবীর সিংয়ের প্রতিক্রিয়া জেনে নিন

ললিত মোদি সম্প্রতি ঘোষণা করেছেন যে সুস্মিতা সেন এবং তিনি একে অপরকে ডেট করছেন। সেই খবরের প্রতিক্রিয়া জানিয়েছেন অভিনেতা রণবীর সিং।
 

Know Ranveer Singhs reaction to Sushmita Sen and Lalit Modis relationship news anbsd
Author
Kolkata, First Published Jul 15, 2022, 3:56 PM IST

সুস্মিতা সেন এবং ললিত মোদীর একে অপরকে ডেট করার খবরে প্রতিক্রিয়া জানিয়েছেন রণবীর সিং। বৃহস্পতিবার সন্ধ্যায় ললিত মোদী তার ইনস্টাগ্রামে ম্যা হুন না অভিনেত্রীর সাথে তার অবকাশকালীন বেশ কয়েকটি ছবি শেয়ার করেছিলেন। শুধু তাই নয়, তিনি ঘোষণা করেছেন যে তিনি তার 'বেটার লুকিং পার্টনার' সুস্মিতার সাথে নতুন জীবনের শুরুতে খুশি। নিঃসন্দেহে, এই ঘোষণাটি ইন্টারনেটে ঝড় তুলেছে এবং তার পোস্ট কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে গেছে। তিনি পরে স্পষ্ট করেন যে যদিও তারা এখনও বিয়ে করেননি তবে ঈশ্বরের ইচ্ছে হলে অবশ্যই বয়ে করবেন। এই ঘোষণার প্রতিক্রিয়ায় বলিউড অভিনেতা রণবীর সিংও মোদীর ইনস্টাগ্রাম পোস্টে গিয়ে একটি মন্তব্য করেছেন। রণবীর সিং সুস্মিতা সেন-ললিত মোদীরর ডেটিংয়ের খবরে প্রতিক্রিয়া জানিয়েছেন। রণবীর প্রাক্তন আইপিএল চেয়ারম্যানের পোস্টের মন্তব্য বিভাগে গিয়ে একটি মন্তব্য করেছিলেন। একটি লাল হৃদয় ইমোজি এবং একটি দুষ্ট চোখের ইমোজি দিয়ে মন্তব্য করেছেন তিনি। 


সম্প্রতি ললিত কে মোদী তার ইনস্টাগ্রামে যে ছবিগুলি পোস্ট করেছিলেন, সেখানে আমরা দেখতে পাচ্ছি সুস্মিতা এবং ললিত তাদের ঘনিষ্ঠ মুহূর্ত উপভোগ করছেন। একটি ছবিতে, অভিনেত্রী একটি সেলফি ক্লিক করার সময় তাদের দুজনকেই একটি নৌকায় বসে থাকতে দেখা যায়। তারপরে একটি ছবি আসে যেখানে দুজন একসাথে বসে আছে এবং সুস্মিতা তার আংটি ফ্লন্ট করছে। পরে আমরা দুজনের একটি হ্যাপি সেলফি এবং দুজনের বেশ কিছু পুরনো ছবি দেখতে পাচ্ছি। এই ছবিগুলি শেয়ার করে, ললিত লিখেছেন,'পরিবারের সাথে একটি ঘূর্ণায়মান গ্লোবাল ট্যুর #maldives # sardinia-এর পর লন্ডনে ফিরে - আমার #বেটার লুকিং পার্টনার @sushmitasen47 - অবশেষে একটি নতুন জীবনের শুরু। নিজেকে চাঁদের উপরে অনুভূত হচ্ছে (একটি ইমোজি)। প্রেম মানে এখনো বিয়ে নয়। কিন্তু ঈশ্বরের কৃপায় অবশ্যই তা ঘটবে৷ আমি ঘোষণা করেছি যে আমরা একসাথে আছি (হার্ট ফেস ইমোজি, এবং চুম্বন ইমোজি)।'

আরো পড়ুন:

 ললিত মোদী থেকে ওয়াসিম আকরাম ৪৬ বছরের সুস্মিতা সেনের জীবনে বসন্ত এসেছে ১২ বার

মলদ্বীপে ললিত মোদীর সঙ্গে সুস্মিতা সেনের ঘণিষ্ঠ ছবি প্রকাশ্যে, পলাতক ক্রিকেট কর্তা জানালেন বিয়ের সানাই শীঘ্রই

ক্যান্সার আক্রান্ত স্ত্রীকে অকালে হারানোই কী লোলিতের সুস্মিতার প্রতি আকৃষ্ট হওয়ার কারণ
সুস্মিতা সেন এর আগে মডেল রোহমান শলের সঙ্গে ডেটিং করছিলেন । গত বছরের ডিসেম্বরে, অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়াতে ঘোষণা করেছিলেন যে রোহমান এবং তিনি তিন বছর ধরে সম্পর্কে থাকার পরে আলাদা হয়ে গেছেন। অন্যদিকে, সুস্মিতাকে শীঘ্রই তার জনপ্রিয় এবং প্রশংসিত সিরিজ আরিয়ার তৃতীয় সিজনে দেখা যাবে। 

Follow Us:
Download App:
  • android
  • ios