Asianet News BanglaAsianet News Bangla

ক্যান্সারের সঙ্গে যুদ্ধে মানতে হল হার, মাত্র ৩৫ বছর বয়েসেই প্রয়াত অভিনেত্রী

মারণ রোগ ক্যানসারের সঙ্গে দীর্ঘ লড়াইয়ের অবসান ঘটলো। সপ্তাহ খানেক আগেই অভিনেত্রীকে সুস্থ অবস্থায় বাড়ি ফিরিয়ে আনা হয়। তবে বাড়ি ফেরার পর আবারও শারীরিক অবস্থার অবনতি ঘটে। 

Malayalam Actress Saranya Sasi Died Bjc
Author
Kolkata, First Published Aug 10, 2021, 11:14 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মাত্র ৩৫ বছর বয়েসেই পৃথিবী থেকে বিদায় নিলেন মলয়ালাম অভিনেত্রী সারন্যা শশী। মারণ রোগ ক্যানসারের সঙ্গে দীর্ঘ লড়াইয়ের অবসান ঘটলো। সপ্তাহ খানেক আগেই অভিনেত্রীকে সুস্থ অবস্থায় বাড়ি ফিরিয়ে আনা হয়। তবে বাড়ি ফেরার পর আবারও শারীরিক অবস্থার অবনতি ঘটে। অতিরিক্ত পরিমাণে দেহে সোডিয়ামের মাত্রা নেমে যায়। যার ফলে আবারও তাঁকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। 

Malayalam Actress Saranya Sasi Died Bjc

সোমবার দুপুরে ওই বেসরকারি হাসপাতালে মৃত্যু বরণ করেন সারন্যা শশী। প্রায় ১০ বছর ধরে ক্যানসারের সঙ্গে লড়াই করছিলেন তিনি। তবে যুদ্ধে পরাজিত হলেন অভিনেত্রী। মাত্র ৩৫ বছর বয়েছে পৃথিবী থেকে বিদায় নিলেন তিনি। সূত্রের খবর অনুযায়ী, দীর্ঘ ১০ বছরে মোট ১১ টি অস্ত্রোপচার হয় অভিনেত্রীর। ইন্ডাস্ট্রির কাছে সাহায্য চেয়েছিলেন সারন্যা। অনেকে সাহায্য করতে এগিয়েও আসেন তবে কোনও লাভ হয়নি তাতে। জীবনের দৌরে হার মানতে হয় তাঁকে। 

আরও পড়ুন- মদের গ্লাস, সঙ্গে হট পোজে মধুমিতা, সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার হতেই তীব্র কটাক্ষ নেটিজেনদের

আরও পড়ুন- বুকের খাঁজ থেকে অনাবৃত উরু, বেরিয়ে রয়েছে গোপনাঙ্গ, স্বল্পাবাসে ত্রিধাকে নোংরা কটুক্তি নেটিজেনদের

মলয়ালাম ইন্ডাস্ট্রিতে ছোট পর্দায় বেশ জনপ্রিয় ছিলেন এই অভিনেত্রী। সীতা, মান্থারকোডি সহ একাধিক ধারাবাহিকে চুটিয়ে কাজ করেছেন তিনি। এর পাশাপাশি বেশকিছু আঞ্চলিক ছবিতেও অভিনয় করতে দেখা যায় সারন্যাকে। হাসপাতাল সূত্রের খবর অনুযায়ী, কোভিডেও আক্রান্ত হয়েছিলেন তিনি। এতো কম বয়েসে এহেন জনপ্রিয় অভিনেত্রীর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে মলয়ালাম ইন্ডাস্ট্রিতে।

 Malayalam Actress Saranya Sasi Died Bjc

Malayalam Actress Saranya Sasi Died Bjc

Follow Us:
Download App:
  • android
  • ios