করোনা ঠেকাতে তৎপর গোটা দেশ। করোনার কোপ থেকে বাঁচতে গোটা দেশ জুড়ে চলছে লক ডাউন। দেশে ইতিমধ্যেই আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ১০০০। মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৫। এমনই পরিস্থিতিতে প্রত্যেককে অনুরোধ করা হচ্ছে ঘর থেকে না বেরতে। বিচ্ছিন্ন করতে হবে সামাজিক যোগাযোগ। প্রয়োজনীয় বেশ কিছু কাজ সাধ্য মত মিটিয়ে ফেলতে হবে বাড়িতেই। 

আরও পড়ুনঃ বাথরুমে পাকা পেঁপে থেকে খোলা আকাশের নিচে স্নান, রইল তারকাদের বদ অভ্যাসের তালিকা

কমিয়ে ফেলতে হবে সামাজিক সম্পর্ক। আনুগত্যের ধরণ বদলে ফেলতে হবে। কাছের মানুষ হোক কিংবা পরিচিত, রোগের সঙ্গে আপস নয়। মিমি চত্রবর্তীর এমনই এক ভিডিও এখন সেই বার্তাই দিচ্ছে নেট দুনিয়ায়। বোঝে না সে বোঝে না ছবির একটি অংশ তুলে নিয়ে সেখানেই দেওয়া হল করোনা সংক্রমণ নিয়ে বার্তা। বিশ্বাস ভরসা কেবল তথ্যে, মুখের কথায় নয়, এমনই বার্তা দিলেন অভিনেত্রী মিমি ও অভিনেতা সোহম। 

আরও পড়ুনঃশার্টের ফাঁকে উঁকি মারছে অন্তর্বাস, লকডাউনে পারদ চড়ালেন 'ত্রিনয়নী'র জ্যাসমিন

বোঝে না সে বোঝে না ছবির মধ্যে কঠিন গানটি হওয়ার আগেই দেখা যায় এইডস-এর রিপোর্ট নিয়ে কথা বলছেন মিমি। সেখান থেকেই শুরু। যেখানে সংলাপে উঠে আসে, যেখানে সোহম মিমিকে বোঝাচ্ছেন যে তিনি তাঁর পরিচিত, কীভাবে সন্দেহ করতে পারেন মিমি তাঁকে। কিন্তু মিমি সাফ জানিয়ে দেন সংক্রমণ নিয়ে কোনও আপস নয়। বর্তমানে নেট দুনিয়ায় ঘুরে বেড়াচ্ছে এই ভিডিও। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা