বিয়েটা সেরে ফেলেছেন বসিরহাট কেন্দ্র থেকে নির্বাচিত সাংসদ নুসরত জাহান। তুরষ্কে গিয়ে রীতিমতো রাজকীয় কায়দায় বিয়ে করেছেন তিনি। এবার কি মিমি-র পালা! সেই জল্পনাই উশকে দিয়েছে মিমি চক্রবর্তীর পোস্ট করা একটি ছবি। 

মিমি চক্রবর্তী বুধবার মিমির সঙ্গে একটি ছবি পোস্ট করেন। যে ছবি পোস্ট করেছেন তাতে দেখা যাচ্ছে, নুসরত বিয়ের পোশাকে বসে রয়েছেন। তাঁর হাতে চুড়ির সঙ্গে ঝুলে রয়েছে কালিরা। উত্তর ভারতীয়রা বিয়েতে এইগুলি পরেন। বিয়েতে উপস্থিত অবিবাহিত মেয়েদের মাথায় এই কালিরা ঠেকিয়ে দেন কনে। যদি কালিরা খুলে পড়ে যায় কোনও অবিবাহিত মেয়ের মাথায়, পরবর্তী বিয়ে হবে তারই। এটাই বিয়ের রীতি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

What do u want to say about this @nusratchirps 🤭😂

A post shared by Mimi (@mimichakraborty) on Jun 26, 2019 at 3:44am PDT

 

ছবিতে দেখা যাচ্ছে মিমির মাথায় কলিরা ঠেকিয়ে দিচ্ছেন নুসরত। মিমিও একদম মাথা নীচু করে আছেন। তাঁর ভঙ্গি দেখে মনে হচ্ছে, যেন তিনি চাইছেন তাঁর মাথায়  কলিরা খুলে পড়ুক। এই ছবির ক্যাপশনে মিমি লেখেন, আপনারা কী বলবেন ছবিটা সম্পর্কে! 

এই ছবি পোস্ট করতেই ভক্তরা জল্পনা শুরু করে দেন, এবার কি তাহলে মিমির বিয়ের সানাই বাজতে চলেছে! অনেকে ছবিতে কমেন্টও করেন, মিমি, পরবর্তী বিয়ে আপনারই। 

প্রসঙ্গত, এই  ছবিটি তুরষ্কের বোদরুমে তোলা। নুসরত এদিন লাল রংয়ের লেহেঙ্গা চোলি পরেছিলেন। মিমি এদিন একটি গোলাপি রংয়ের লেহেঙ্গা চোলি পরেছিলেন।