Asianet News BanglaAsianet News Bangla

Brahma Mishra: ঘুমের দেশে চলে গেলেন আরও এক অভিনেতা প্রয়াত মির্জাপুর খ্যাত ব্রহ্ম মিশ্রা ওরফে ললিত

ওয়েব দুনিয়ার একটি অতি জনপ্রিয় সিরিজ হল মির্জাপুর। এই ছবি থেকে দর্শকদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন অনেক অভিনেতাই। তবে মনে আছে মুন্না ভাইয়ের বন্ধু ললিতকে? এবার না ফেরার দেশে পাড়ি দিলেন রইল লাইফের ললিত ওরফে ব্রহ্ম মিশ্রা। মুম্বইয়ের ফ্ল্যাট থেকে উদ্ধার মির্জাপুর খ্যাত অভিনেতার পচাগলা দেহ। 
 

Mirzapur famed actor Brahma Mishra is no more
Author
Kolkata, First Published Dec 2, 2021, 6:17 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মুম্বইয়ে ক্রমশ জোরালো হয়ে উঠছে একের পর এক মৃত্যু রহস্য। এবার চলে গেলেন মির্জাপুর (Mirzapur) খ্যাত অভিনেতা ব্রহ্ম মিশ্রা (Brahma Mishra)। তবে এক্ষেত্রে ও ঘটনা একেবারেই স্বাভাবিক নয় অর্থাৎ অভিনেতার মৃত্যু একেবারেই স্বাভাবিক মৃত্যু নয় বলেই জানা গেছে। বৃহস্পতিবার মুম্বইয়ের ভারসোভার আবাসন থেকে উদ্ধার হয়েছে অভিনেতার দেহ। পুলিশ সূত্রে খবর, যেই সময় তারা দেহটি পেয়েছেন ততক্ষনে দেহে পচন ধরা শুরু হয়ে গিয়েছিল। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Divyenndu 💫 (@divyenndu)

আমাজন প্রাইমের (Amazon Prime) জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মির্জাপুর’-এ (Mirzapur Series) ললিতের চরিত্রে অভিনয় করেই সৰ্বাধিক জনপ্রিয়তা অর্জন করেছিলেন ব্রহ্ম মিশ্রা (Brahma Mishra)। ছবিতে মুখ্য চরিত্র মুন্না অর্থাৎ অভিনেতা দিব্যেন্দুর (Actor Divyenndu) সঙ্গেই অধিক সময় দেখা গেছে তাঁকে। এবার তাঁর মৃত্যুতে শোক জ্ঞাপন করলেন অভিনেতা  দিব্যেন্দু (Actor Divyenndu)।  এদিন ব্রহ্ম মিশ্রার মৃত্যুর খবর প্রকাশ্যে আসার পরই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে (Instagram Profile) ব্রহ্ম মিশ্রার (Brahma Mishra) সঙ্গে একটি ছবি শেয়ার করে দিব্যেন্দু লিখেছেন, ' শান্তিতে ঘুমিও ব্রহ্ম মিশ্রা। আমাদের ললিত আর এ দুনিয়ায় নেই। দয়া করে সবাই ওনার জন্য প্রার্থনা করুন।'

আরও পড়ুন- Kangana Ranaut: সোশ্যাল মিডিয়ায় নিজেকে দেশের সবচেয়ে শক্তিশালী মহিলা বলে দাবি কঙ্গনার

পুলিশ সূত্রে জানা গেছে যে, অটোপসি রিপোর্ট এলেই অভিনেতার মৃত্যুর কারণ এবং সময় সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। যদিও দেহ দেখে অনুমান করা হচ্ছে অন্তত পক্ষে দু- তিনদিন আগেই মৃত্যু হয়েছে অভিনেতার। প্রাথমিক তদন্ত থেকে জানা যাচ্ছে যে, বেশ কিছুদিন যাবৎ বুকে যন্ত্রণার সমস্যায় ভুগছিলেন ব্রহ্ম মিশ্রা (Brahma Mishra)।  এরপর ২৯ শে নভেম্বর যন্ত্রণার জন্য চিকিৎসকের কাছে ও গিয়েছিলেন তিনি। যার কারণে ডাক্তার তাঁকে বেশ কিছু ওষুধপত্র দিয়েছিলেন বলেও জানা গেছে। সেই কারণেই মনে করা হচ্ছে যে হার্ট অ্যাটাকের (Heart Attack) জেরেই মৃত্যু হয়েছে অভিনেতার।  যদিও রিপোর্ট না আসা পর্যন্ত কিছুই স্পষ্ট নয়। 

আরও পড়ুন- Mamata in Mumbai: মুম্বইয়ে পৌঁছেই শাহরুখের পাশে দাঁড়ালেন মমতা একহাত নিলেন বিজেপিকে

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর অনেকেই প্রশ্ন তুলেছিল এই মৃত্য স্বাভাবিক নয়। এছাড়া সুশান্তের মৃত্যুর কিছুদিন আগেই সুশান্তের এক কর্মী বান্ধবী দিশার মৃত্যুর ঘিরে তৈরি হয়েছিল রহস্য। যদিও এখন ও এই বিষয়ে প্রকাশ্যে কোনো তথ্যই মেলে নি। এরপর ঠিক কিছুদিন পরই বলিউডের আর এক টেলিভিশন অভিনেতার মৃত্যু ঘিরে ও তৈরী হয়েছিল গভীর চাঞ্চল্য।  এবার বলিউড অভিনেতা ব্রহ্ম মিশ্রার (Brahma Mishra) মৃত্যু ঘিরে রীতিমত প্রশ্ন উঠতে শুরু করেছে। এদিন অভিনেতার ফ্ল্যাট থেকেই উদ্ধার হয়েছে তাঁর পচা গলা দেহ। আপাতত তার মৃত্যুর কারণ স্পষ্ট নয় বলেই জানিয়েছে মুম্বই পুলিশ (Mumbai Police)। ইতিমধ্যে তাঁর দেহ কুপার হাসপাতালে (Cooper Hospital) ময়নাতদন্তের জন্য ও পাঠানো হয়েছে। 

আরও পড়ুন- Kangana Ranaut: 'খুন করার হুমকি দেওয়া হচ্ছে' পুলিশের কাছে অভিযোগ দায়ের করলেন কঙ্গনা রানাউত

Follow Us:
Download App:
  • android
  • ios