বহু অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে ঘোষিত হল এবারের মিস ইন্ডিয়া ২০১৯-এর নাম। এই বছরের মিস ইন্ডিয়ার শিরোপা জিতলেন রাজস্থানের সুুমন রাও। গত বছরের মিস ইন্ডিয়া তামিলনাড়ুর অণুকৃতি ভাস সেরার শিরোপা তুলে দিলেন সুমনের মাথায়, এ যেন এক আবেগঘন মুহূর্ত। 

 

একইভাবে গত বছরের মিস ইন্ডিয়া প্রতিযোগীতার দ্বিতীয় স্থানাধিকারী তথা মিস গ্র্যান্ড ইন্ডিয়া হরিয়ানার মীনাক্ষী চৌধুরি এবং তৃতীয় স্থানাধিকাী অন্ধ্রপ্রদেশের শ্রেয়া রাও, একে একে তাঁদের উত্তরাধিকারীদের মুকুট পরিয়ে বরণ করে নিলেন। 

 

এবছর মিস ইন্ডিয়া ইউনাইটেড কন্টিনেন্ট ২০১৯-এর শিরোপা জিতলেন বিহারের শ্রেয়া শঙ্কর। পাশাপাশি, মিস গ্র্যান্ড ইন্ডিয়া ২০১৯-এর খেতাব জিতলেন ছত্তিশগড়ের শিবাণী যাদব। শিবাণীই মিস ইন্ডিয়া প্রতিযোগীতার দ্বিতীয় স্থানাধিকারী। 

 

২০১৯-এর মিস ইন্ডিয়া প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছিল মুম্বইয়ের সর্দার বল্লভভাই প্যাটেল ইন্ডোর স্টেডিয়ামে। সেখানে বসেছিল তারকাদের হাট। এই অনুষ্ঠানে মঞ্চ মাতাতে উপস্থিত ছিলেন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল। বলিউডের হিট গানে পা মেলান তাঁরা। অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্বে ছিলেন, করণ জোহর, এবং তাঁকে সঙ্গ দিতে উপস্থিত ছিলেন মনিশ পল, সঙ্গে ছিলেন মিস ওয়ার্ল্ড মানুষী চিল্লুর। 

দর্শক আসনেও ছিল তারকাদের মেলা। উপস্থিত ছিলেন হুমা কুরেশি, দিয়া মির্জা, নেহা ধুপিয়া, চিত্রাঙ্গদা সিং প্রমুখতারকারা।