Asianet News BanglaAsianet News Bangla

Money Heist: প্রফেসরের লুকে তাক লাগালেন আয়ুষ্মাণ খুরানা, দেখুন এই ভিডিওটি

একটি ভিডিও প্রকাশ করা হয়েছে যেখানে মানি হেইস্ট ভক্তদের আমন্ত্রণ জানিয়েছে একটি রেড কার্পেট ইভেন্টের জন্য। সেখানে নানা মুডে দেখা গেছে আয়ুষ্মাণ খুরানাকে। 

money heist Ayushmann Khurrana debuts as desi professor watch the video bsm
Author
Kolkata, First Published Nov 30, 2021, 7:05 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। আন্তর্জাতিক খ্যাকি সম্পন্ন ওয়েব সিরিজ মনি হেইস্ট (Money Heist)- এই সপ্তাহের শেষের দিকে পঞ্চম তথা শেষ সিজনের দ্বিতীয় অংশের প্রিমিয়ার হতে চলেছে। প্রিমিয়ারের আগে নেটফ্লিক্স ইন্ডিয়া শো-র মাধ্যমে জনপ্রিয় বেল্লা সিয়াও গানটির আরও আকর্ষনীয় করে তুললেন আয়ুস্মাণ খুরানা (Ayushmann Khuraana)। এই ওয়েব সিরিজে আয়ুষ্মাণ খুরানাকে  অধ্যাপকের চরিত্রে দেখে যাবে। 

একটি ভিডিও প্রকাশ করা হয়েছে যেখানে মানি হেইস্ট ভক্তদের আমন্ত্রণ জানিয়েছে একটি রেড কার্পেট ইভেন্টের জন্য। সেখানে নানা মুডে দেখা গেছে আয়ুষ্মাণ খুরানাকে। কখনও শার্টি বিহীন অবস্থায়, কখনও আবার রেডকার্পেটে। ব্যাকগ্রাউন্ডে চলছে বেল্লা সিকা গানটি। সেখানে মূলত বলা হয়েছে, তিনি তাঁর ভক্তদের জন্য অপেক্ষা করে রয়েছেন। 

ভিডিওটিতে আয়ুষ্মান খুরানাকেই দেখা গেছে। সেখানে কোথাও তিনি মেকওভার করছেন। কেথাও আবার অধ্যাপক। কোথাও আবার তাঁকে রেড কার্পেটে ডালি মাস্ক ও লাল জাম্পশ্যুটে দেখা গেছে। একটি প্রেস রিলিজে মানি হেইস্টের প্রতি তাঁর ভালোবাসা আর বিশ্বব্যাপী জনপ্রিয়তা সম্পর্কে বলতে গিয়ে অভিনেতা বলেছেন, সময়ের সঙ্গে সঙ্গে তিনি মানি হেইস্টের একটি বিশাল ভক্ত হয়ে গেছেন। সঠিকভাবে পপ সংস্কৃতিতে একটি বিশিষ্ট স্থান পেয়েছ। এই অনন্য প্রজেক্টে কাজ করাটা তাঁর কাছে সম্মানের। তিনি আরও বলেছেন, এই সিরিজে কাজ করতে গিয়ে প্রফেসরের চরিত্রের প্রতি তাঁর অনুরাগ তৈরি হয়েছে। চরিত্রটিকে তিনি ভালোবেসে ফেলেছেন। তিনি আরও জানিয়েছেন মানি হেইস্ট সিরিজের শেষ অংশের জন্য তিনি অধীর অপেক্ষায় রয়েছেন। 

আয়ুষ্মান খুনারা নিজেও তাঁর সোশ্যাল মিডিয়া সাইটে এই ভিডিওটি পোস্ট করেছেন। সেখানে তিনি বেল্লা সিয়াও গানটিকে নিজের মত করে পরিবেশন করেছেন তিনি। পাশাপাশি নিজের প্রফেসর লুকও সামনে এনেছেন। যা দেখে রীতিমত উত্তেজিত তাঁর ভক্তরা। অনেকেই তাঁর অভিনয়ের প্রশংসা করেছেন। আয়ুষ্মান খুরানা লিখেছেন, যে একবার মানি হেইস্ট দেখবে সে প্রোফেসরার ফ্যান হয়ে যাবে। সিরিজ রিলিজের আগেই আয়ুষ্মান খুরানা জার সুর বেঁধে দিচ্ছেন।

এই বছর শুরুর দিকে মানি হেইস্ট সিজন ৫এর পার্ট ওয়ানের প্রিমিয়ার হয়েছিল। সেই সময় নেটফ্লিক্স ইন্ডিয়া ফিল্ম ইন্ডাস্ট্রির অভিনেতাদেরদিয়ে একটি তারকা খচিত প্রচারমূলক ভিডিও প্রকাশ করেছিল। সেখানে অনিল কাপুর, রাধিকা আপ্তে, রানা দাগগুহাতি ও শ্রুতি হাসানের মত ভারতীয় অভিনেতাদের দেখা দিয়েছিল। ভিডিওটি শ্লোগান ছিল তাড়াতাড়ি আসুন। 

Follow Us:
Download App:
  • android
  • ios