নগ্ন দৃশ্যের শ্যুটের জন্য প্রস্তাব পেয়ে থাকেন একাধিক অভিনেতা-অভিনেত্রীরা। কেউ রাজি হয়ে সাহসী পদক্ষেপ নেন, কেউ আবার মোটা অঙ্কের অর্থ দেখে সিদ্ধান্তে বদলও ঘটান। তবে অভিনেত্রী নার্গিসের ক্ষেত্রে এমনটা হল না। সম্প্রতি এক ম্যাগাজিন-এর ফোটোশ্যুটের জন্য প্রস্তাব আসে তাঁর কাছে।

ম্যাগাজিনের কভার পাতায় ছবি, কিন্তু সেই ছবির থিম যদি হয় নগ্ন সে ক্ষেত্রে বড় বড় প্রস্তাবও ফিরিয়ে দিতে বাধ্য হন অনেকেই। সেই তালিকাতে এবার নাম লেখালেন নার্গিস। কেবল প্রস্তাবই নয়, সঙ্গে মোটা অঙ্কের পারিশ্রমিকও তাঁকে অফার করা হয় এই শ্যুটের জন্য। অভিনয় থেকে শুরু মডেলিং, সম্পর্ক সব দিক থেকেই একাধিকবার খবরের শিরোনামে এসেছেন নার্গিস।

সম্প্রতি প্লে বয় ম্যাগাজিনের ফোটোশ্যুটের জন্য নার্গিসকেই প্রথমে পছন্দ করা হয়। তাঁকে প্রস্তাব দেওয়া হয় নগ্ন ফোটো শ্যুটের জন্য। কিন্তু সেই প্রস্তাব মুহুর্তে ফিরিয়ে দেন অভিনেত্রী। শুধু তাই নয়, সঙ্গে স্পষ্টই জানিয়ে দেন তিনি কোনও মতেই ক্যামেরার সামনে নগ্ন হতে পারবেন না। বলিউডে একাধিক ছবি করে এখন তিনি বেশ জনপ্রিয়। যদিও সাহসী ফোটোশ্যুটে এর আগে একাধিকবার দেখাল গিয়েছে অভিনেত্রীকে, তবুও এবার সরাসরি নাকোচ করলেন সেই প্রস্তাব।