প্রতি বছরের চেনা ছবিটা এবার বেশ খানিকটা অচেনা। ঘড়ির কাঁটায় তখন টিক টক টিক টক শব্দ। দেখতে দেখতে হাজির আরও একটা নতুন বছর। বাংলার নববর্ষ, প্রতিবছর হালখাতা, খাওয়া-দাওয়া, নতুন পোশাকে সেলিব্রেশন থাকে তুঙ্গে। কিন্তু এবছর সবটাই ভিন্ন। নিজেকে ভালো রাখতে, সকলকে বাঁচাতে ঘরে থাকতে হবে বন্দি। তাই মালুমই হল না কখন হাজির হয়ে গেল নতুন বছর। 

আরও পড়ুন-লাল-হলুদেই 'গেঁন্দাফুল' চ্যালেঞ্জ, ঝুমা বউদির শরীরী হিল্লোলে তোলপাড় সোশ্যাল মিডিয়া

দিনভর কীভাবে কাটবে সময়! বন্ধ রয়েছে বিনোদনের সবকিছুই। তার ওপর সকাল সকাল মিলল বার্তা, বাড়ানো হল লকডাউনর সময়সীমা। তবে এই সময় ভরসা একটা, টলিপাড়া। টিভির পর্দায় কিংবা বিভিন্ন সোশ্যাল মাধ্যমে ছবি দেখা বা সিরিয়ালের পুরোনো টেলিকাস্ট আবারও দেখা। তবে দর্শকদের এবার নতুন ছবি উপহার দিল টলিউড। ঘরে বসেই মনুষকে বিনোদনের স্বাদ দিতে চলেছেন অরিন্দম শীল। মায়নীয়া মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণায় টলি-পাড়া তৈরি করে ফেলল নতুন ছবি। বলিউডের পর এবার টলিউডও নিল লকডাউন শর্ট ফিল্ম চ্যালেঞ্জ।
 

ছবির নাম একদিন ঝড় থেকে যাবে একদিন । ঘরে বসে তৈরি হচ্ছে এই ছবি, খবর ছড়িয়ে ছিল আগেই। সেই ছবি নববর্ষের দিনই মুক্তি পেতে চলেছে। অভিনয়ে রয়েছেন, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, দেব, জিৎ, আবির চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, রুমিনী প্রমুখেরা। ক্যামেলিয়া প্রোডাকশনের প্রযোজনায় তৈরি এই ছবি তৈরি করা হচ্ছে, ছবিতে থাকবে মানুষকে সচেতন করার বার্তা। যা থেকে আনুমাণিক পাওয়া যাবে ১ কোটি টাকা। পরিচালক অরিন্দম শীল জানান, এই টাকা দেওয়া হবে টলিউডের টেকনিশিয়ানদের। 
 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা